ত্রিপুরা সফরে গিয়ে ভগবান রামকে অপমান করলেন কুনাল ঘোষ! ভাইরাল ভিডিও

4
ত্রিপুরা সফরে গিয়ে ভগবান রামকে অপমান করলেন কুনাল ঘোষ! ভাইরাল ভিডিও

গোটা পশ্চিমবঙ্গে আবার তৃতীয়বারের মতো সরকার গঠন করছে তৃণমূল কংগ্রেস। ২০২১ সালের বিধানসভা ভোটে জয়ী হয়ে এবার তৃনমূলের নজর রয়েছে পশ্চিমবঙ্গের বাহিরেও নিজেদের ঘাঁটি তৈরি করতে। এইবারে তৃণমূলের নজরে রয়েছে বিপ্লব দেবের ঘাঁটি ত্রিপুরায়। তৃনমূলের একাধিক নেতা-নেত্রীরা প্রায়ই যাএা করছেন ত্রিপুরাতে।

ত্রিপুরায় কিভাবে তৃণমূলের ঘাঁটি আরো শক্তপোক্ত করা যায় সে বিষয়ে চিন্তা ভাবনা চালাচ্ছে তৃণমূল কংগ্রেস সরকার। ত্রিপুরায় নিজেদের ঘাঁটিকে শক্ত করতে বিশেষভাবে অগ্রসর হয়েছেন তৃণমূলের নেতা ঋতব্রত, দোলা সেন এবং কুনাল ঘোষ। কিছুদিন পর পুরভোট শুরু হবে ত্রিপুরা এবং সেই ভোটে যাতে আগামী দিনে তৃণমূল কংগ্রেস জয়যুক্ত হতে পারে সে ব্যাপারে এবার বিশেষভাবে নজর দিয়েছে তৃণমূল কংগ্রেস।

বেশিরভাগ সময়ই এবার ত্রিপুরাতে তৃনমূল দলের মুখপাত্র কুণাল ঘোষকে দেখা যাচ্ছে। কুনাল ঘোষের ত্রিপুরা যাত্রা নিয়ে এবার তুমুল বিতর্ক শুরু হয়েছে যদিও এটা কুণাল ঘোষের ত্রিপুরা যাত্রা নিয়ে নয় আসল ঘটনা হলো ভগবান রাম এবং সীতাকে নিয়ে তিনি ত্রিপুরায় দাঁড়িয়ে যে মন্তব্য করেছেন তার বিরুদ্ধে অগ্রসর হয়েছে বিজেপি।

ধর্ম সম্পর্কে অবমাননাকর মন্তব্য করার অভিযোগ এসেছে কুণাল ঘোষের বিরুদ্ধে। জানা গেছে ত্রিপুরায় কুনাল ঘোষ একটি সভা করেছিলেন এবং সেখানেই ভগবান রামকে নিয়ে তিনি বিতর্ক শুরু করেন এবং সেখানে কুরুচিকর মন্তব্য করেন। তিনি বক্তব্য রাখার সময় একাধিক প্রশ্ন রামচন্দ্র এবং সীতা মাকে নিয়ে তোলেন।

তিনি প্রশ্ন করেন, কেন সীতাকে রামচন্দ্র অন্তঃসত্ত্বা অবস্থায় জঙ্গলে ফেলে রেখে এসেছিলেন? কেন অবশেষে লব কুশ জন্ম নিয়েছিল জঙ্গলে? কেন অপমানে মা সীতা অবশেষে আত্মহত্যা করেছিল? তিনি বলেন, বিজেপির রামায়ণে কোন ভাবেই সীতা মায়ের জায়গা নেই। কুনাল ঘোষের এরকম একটি মন্তব্য যখন সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয় তার পরপরই বিজেপির তরফ থেকে একাধিক অভিযোগ আসে কুণাল ঘোষের বিরুদ্ধে। এরকম মন্তব্য করার জন্য বিজেপির তরফ থেকে বলা হয় কুণাল ঘোষকে শাস্তি দেওয়ার কথা।