ছেলেকে নাম বদলানোর আর্জি জানালেন কুমার শানু

9
ছেলেকে নাম বদলানোর আর্জি জানালেন কুমার শানু

বিগ বস-১৪ তে অংশ নিয়েছিল কুমার শানুর ছেলে জান কুমার শানু। কিন্তু তিনি বেশীদিন টিকতে পারেন নি, সে বেরিয়ে গেছেন। কিন্তু তার পরেই তিনি বেড়িয়ে তার স্বজন পোষণে জড়ানো নিয়ে মন্তব্য করেছেন ও বাবার বিরুদ্ধেও নিজের ক্ষোভ উগড়ে দিয়েছেন। আর তার পর থেকেই একেবারে পেজ থ্রীর পাতা সরগরম। কেনই বা বলল? এই নিয়েই এবার কুমার শানু মুখ খুলেছেন। তিনি জানিয়েছেন, আমি জানের কথা সবটাই শুনেছি।

তাই আমি এবার জানকে বলছি জান আপনি এবার আপনার নাম পালটে ফেলুন। জানের মা জানের জন্য যা করেছে ও এখনও যা করছে সেটা প্রকাশ হয়েছে সম্প্রতি। তাই আমি চাই জান যেনো তার মাকে শ্রদ্ধা করে, ভালোবাসে। তাই এখন তার নামে জান রীতা ভট্টাচার্য্য হওয়া উচিৎ বলেই মনে হয়। কারণ জানের সাথে তার নাম জড়িয়ে থাকলে মানুষ অযথা তুলনা করবে, যা একজন নবাগতের জন্য চাপের বিষয়।

এর পরে কুমার শানু জানায়, আসলে তিনি প্রথম পক্ষের স্ত্রীর সাথে বিচ্ছেদ ঘটায় তিন ছেলের থেকেও দূরে সরে যান। আর ছেলেদের সামলানোর দায়িত্ব চলে আসে তার মায়ের হাতে। এদিকে দ্বিতীয় পক্ষের স্ত্রীর সাথে ও দুই মেয়েকেও তেমন ভাবে সময় দিতে পারেন না তিনি। কাজের জন্য তাকে মুম্বাই, দেশ ছেড়ে বাইরে যেতে হয়।

তবে ছেলেদের সাথে তিনি অনেক কয়েকবার দেখা করেছে, ডিনার করেছে। তবে সেটা সংখ্যায় কম। কিন্তু ফোনে তাদের সাথে সময় দেওয়ার চেষ্টা তিনি করেন। সম্প্রতি জান মারাঠি ভাষার অপমান করায়, শিবসেনা তার বিরুদ্ধে তোপ দাগতে শুরু করে আর তার পরেই মাঠে নামে কুমার শানু। তিনি জানের হয়ে শিবসেনা ও মারাঠি মানুষদের কাছে ক্ষমা চেয়ে নেয় ও সাথে তিনি জানের মায়ের শিক্ষা দেওয়া নিয়েও প্রশ্ন তোলেন।