কৃষ্ণ কৃষ্ণ হরে হরে ভাইপো যাবে শ্রীঘরে, নতুন স্লোগান শুভেন্দু অধিকারীর মুখে

4
কৃষ্ণ কৃষ্ণ হরে হরে ভাইপো যাবে শ্রীঘরে, নতুন স্লোগান শুভেন্দু অধিকারীর মুখে

ভোটের ডঙ্কা বেজে গেছে, আর সেই নিয়েই এখন একেবারে প্রস্তুতি তুঙ্গে শাসক ও বিরোধী দলের। একদিকে তৃণমূল বিজেপির নেতা নেত্রীদের কটাক্ষ করে চলেছে, আর তার পাল্টা জবাব দিচ্ছে বিজেপি। এই দেওয়া-নেওয়া পর্ব ভোটের আগে পর্যন্ত চলতেই থাকবে। সেদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে সিবিআই হানা দিতেই, গতকাল সোমবার চুঁচুড়ার সভা থেকে আক্রমণের শুরু চড়ালেন শুভেন্দু অধিকারী। সেই সভাকে এখন নতুন স্লোগান শোনা গেল তার মুখে।

তার সেই নতুন স্লোগান হলো, কৃষ্ণ কৃষ্ণ হরে হরে ভাইপো যাবে শ্রীঘরে। সাথে আরো কটাক্ষের সুরে বললেন, এবার লালার ডায়েরি নিয়ে মাঠে নামব।

গতকাল সোমবার এর জনসভা থেকে শুভেন্দু অধিকারী কটাক্ষ করে বললেন, অনেক বড় বড় কথা তাই না? সিবিআই ইডি কাঁচকলা করবে? তাহলে এখন কেন দুয়ারে দুয়ারে সরকার না হয়ে দুয়ারে দুয়ারে সিবিআই? একটা সময় শুধুমাত্র থাইল্যান্ডের ব্যাংকের রশিদ টা দেখিয়ে ছিলাম এখন একেবারে লাল ডায়েরি নিয়ে নামবো মাঠে। এদিকে তো দিদিমণি আবার জয় শ্রীরাম শুনলেই ক্ষেপে যাচ্ছে। সব ধরনের চুরি করেছে ভাইপো বালি চোর, কয়লা চোর, গরুপাচারকারী।

শুভেন্দু অধিকারী তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে চলেছেন। এমনকি তোলাবাজ ভাইপো বলেও কটাক্ষ করেছেন সাথে বলেছেন বালি চোর গরু চোর কয়লা চোর।