জীবিত না মৃত খোঁজ নেই কোভিড আক্রান্ত স্বামীর

23
জীবিত না মৃত খোঁজ নেই কোভিড আক্রান্ত স্বামীর

নয় মাস পেরিয়ে গিয়েছে, এখনো হাওড়া বালটিকুরি হাসপাতালে ভর্তি 69 বছর বয়সী কোভিদ আক্রান্ত স্বামীর কোন হদিস পেলেন না মহিলা। তার স্বামী জীবিত আছেন না মৃত সে উত্তর তার কাছে নেই। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাতে। উলুবেড়িয়ার হাটকালী গঞ্জের বাসিন্দা নারায়ন চন্দ্র সাহা কোভিদ সংক্রমিত হওয়ার পর তার পরিবারের তরফ থেকে বালটিকুরি হাসপাতালে তাকে ভর্তি করানো হয়। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

ওই ব্যক্তির পরিবার যাতে রোগীর অবস্থা জানতে পারে সেজন্য তাকে একটি ফোন নম্বর দেওয়া হয়। যেদিন ফোন করা হয় সেদিন পরিবারের লোকজনদেরকে বলা হয় এই নামের কোন রোগী হাসপাতালে ভর্তি নেই। কথা শুনে আকাশ ভেঙে পড়ে পরিবারের মাথায়। খোঁজ নিতে তারা তড়িঘড়ি হাসপাতালে পৌঁছান। তবে সেখানে গেলে তাদের জানানো হয় এই নামের কোনও রোগী ভর্তি নেই। একই সঙ্গে তাদের সঙ্গে দুর্ব্যবহার করা হয়।

হাসপাতাল কর্তৃপক্ষের কাছে স্বামীর খোঁজ করেন ওই ব্যক্তির স্ত্রী নিয়তি সাহা। তবে হাসপাতাল কর্তৃপক্ষ কোনো সহযোগিতা করেনি। উল্টে তাদের ফিরিয়ে দেওয়া হয়। তবুও দিনের পর দিন স্বামীর খোঁজ করে গিয়েছেন ওই ব্যক্তির স্ত্রী। তবে তার কোনো খোঁজ পাওয়া যায়নি। শেষমেষ মিসিং ডায়েরি করা হয়েছে ডোমজুড় থানায়। সঙ্গে বিভিন্ন সরকারি দপ্তরের নবান্ন এবং স্বাস্থ্য ভবনে চিঠি পাঠানো হয়েছে। তবে তাতেও লাভ কিছু হয়নি। আজ পর্যন্ত ওই ব্যক্তির কোন খোঁজ পাওয়া যায়নি। এমনকি তিনি জীবিত না মৃত তাও জানা যায়নি।