আচমকাই উধাও কলকাতার জনপ্রিয় ব্যবসায়ী শ্রবণকুমার বিড়লা! তদন্তে নামলো পুলিশ

24
আচমকাই উধাও কলকাতার জনপ্রিয় ব্যবসায়ী শ্রবণকুমার বিড়লা! তদন্তে নামলো পুলিশ

রাজ্যে লকডাউন শুরু হওয়ার দিন এই শোনা গেল চাঞ্চল্যকর খবর। আজ সকালেই উধাও হয়েছেন কলকাতার এক জনপ্রিয় ব্যবসায়ী শ্রবণকুমার বিড়লা। দ্বিতীয় হুগলি সেতুর হাওড়াগামী লেন থেকে উদ্ধার হয়েছে তাঁর গাড়ি। গাড়িতে চাবি রয়েছে। অথচ নেই চালক। কলকাতার জনপ্রিয় ব্যবসায়ীর এইভাবে আচমকা উধাও হওয়ার ঘটনাকে কেন্দ্র করে চারিদিকে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

পুলিশ সূত্রে খবর, এদিন সকাল থেকেই দ্বিতীয় হুগলি সেতুর উপর শ্রবণ কুমার বিড়লার গাড়ি দাঁড় করানো ছিল। দীর্ঘক্ষন গাড়িটিকে এই ভাবে দাঁড়িয়ে থাকতে দেখে পুলিশ গাড়ির কাছাকাছি পৌঁছে দেখে গাড়ির চাবি লাগানো রয়েছে গাড়িতে। অথচ শ্রবণ কুমার বিড়লার ধারে কাছে কোনো চিহ্নও নেই। সেতুর উপর গাড়ি দাঁড় করিয়ে রেখে কোথায় গেলেন ৬৬ বছর বয়সি ওই ব্যবসায়ী? পুলিশ আপাতত এই প্রশ্নের উত্তর খুঁজছে।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে আত্মহত্যার তত্ত্বও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। পুলিশের অনুমান, ওই ব্যবসায়ী হয়তো সেতুর উপর গাড়ি দাঁড় করিয়ে রেখে সেতু থেকে গঙ্গায় ঝাঁপ দিয়েছেন! এই অনুমানের বসে আপাতত গঙ্গাই তার খোঁজ চালানো হচ্ছে। পরিবার সূত্রে খবর, সম্প্রতি তিনি করোনা মুক্ত হয়েছেন। তার দরুন মানসিক অবসাদের জেরেই আত্মহত্যার সিদ্ধান্ত তিনি নিয়েছেন কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

খবর পেয়ে তার পরিবারের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছেছেন। পরিবারের সদস্যরা জানাচ্ছেন প্রতিদিন ঐ ব্যক্তি সাইকেল নিয়ে সকালে বের হতেন। আজকেই তিনি প্রথম গাড়ি নিয়ে বের হয়েছেন। ফলে স্বভাবতই রহস্য আরও ঘনীভূত হচ্ছে।