১৯৯৮ সালের পুজোর কিছু দৃশ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন কোয়েল মল্লিক, দেখুন সেই ভিডিও

10
১৯৯৮ সালের পুজোর কিছু দৃশ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন কোয়েল মল্লিক, দেখুন সেই ভিডিও

করোনা ভয় উপেক্ষা করেই দুর্গোৎসবের আনন্দে মেতে উঠেছিল আপামর বাঙালি। তবে এবার অবশ্য অন্যান্যবারের মতো জাঁকজমক হয়নি। মহামারীর আতঙ্কে উৎসব প্রেমী বাঙালির আনন্দ অনুষ্ঠানে কাটছাঁট হয়েছে। বারোয়ারি পূজা থেকে শুরু করে তাবড় তাবড় বনেদি বাড়ির পুজো গুলিতেও কড়া নিয়ম নিষেধাজ্ঞা পালন করা হয়েছে। সংক্রমণ এড়াতে আত্মীয়-স্বজন আমন্ত্রণের লিস্টেও কাটছাঁট করা হয়েছে।

কলকাতার তাবড় তাবড় বনেদি বাড়ির পুজো গুলির মধ্যে অন্যতম হলো মল্লিক বাড়ির পুজো। টলিউডের জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিকের বাড়ির পুজো ঘিরে আমজনতা থেকে শুরু করে সংবাদ মাধ্যমগুলির প্রবল আগ্রহ থাকে। তবে, উৎসব শুরু হওয়ার প্রাক্কালে রঞ্জিত মল্লিকের কন্যা কোয়েল মল্লিক জানিয়েছিলেন, এবছরের পুজো অন্যান্যবারের মতো হবে না।

সেইমতো একেবারে বাড়ির সদস্যদের নিয়েই সম্পন্ন হলো মল্লিক বাড়ির পুজো। তবে কোয়েল সোশ্যাল মিডিয়ায় ১৯৯৮ সালের পুজোর কিছু দৃশ্য নিয়ে ভিডিও বানিয়ে তা পোস্ট করেছেন। এই ভিডিওর মূল আকর্ষণ ছিল রঞ্জিত মল্লিকের নাচ। ভিডিওতে দেখা যাচ্ছে, স্বয়ং রঞ্জিত মল্লিক দুর্গোৎসব উপলক্ষে নাচছেন। সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে এই ভিডিও। এ প্রতিবেদনে দেখুন সেই ভিডিও।