নারী দিবস উপলক্ষে বিশেষ কয়েকটি বার্তা শেয়ার করেন কোয়েল মল্লিক

11
নারী দিবস উপলক্ষে বিশেষ কয়েকটি বার্তা শেয়ার করেন কোয়েল মল্লিক

কোয়েল মল্লিক যিনি মল্লিক পরিবারের ছোট সন্তান। যিনি তার বাবা মায়ের একমাত্র আদরের সন্তান। রঞ্জিত মল্লিক বাংলা ইন্ডাস্ট্রির একজন বিখ্যাত অভিনেতা, কোয়েল তার যথাযোগ্য সন্তান। নিসপাল সিং কে বিয়ে করে আজ তিনি সুখী ঘরনী। গত বছর মে মাসে একমাত্র পুত্রসন্তানকে জন্ম দিয়েছেন তিনি। তার পুত্র সন্তানের নাম কবির।

গত বছর যখন গোটা মল্লিক পরিবার করণায় আক্রান্ত হয়েছিলেন তখন অস্বাভাবিকভাবে একমাত্র সুস্থ ছিল কবির। প্রচুর সন্তানের এক বছর হতে আর মাত্র একমাস বাকি। তার মধ্যেই আস্তে আস্তে কোয়েল আরো একবার নিজেকে আগের মত করার জন্য এক্সেসাইজ শুরু করে দিয়েছেন। গর্ভাবস্থায় যেটুকু ওজন বেড়ে গিয়েছিল তার, নিউ নাম্বার লাইফে ফিরে জিমে গিয়ে বাড়তি মেদ ঝরে ফেলার জন্য উঠে-পড়ে লেগেছেন কোয়েল মল্লিক।

তার এই কাজে তাকে সব থেকে বেশি সাহায্য করেছেন জুম্বা ডান্স। সম্প্রতি ট্রেনারের সঙ্গে প্রায় দুই মিনিটের একটি ভিডিও পোস্ট করেন কোয়েল মল্লিক। ভিডিওতে জাতি ইংলিশ গানের তালে তালে নাচ করতে দেখা যাচ্ছে। কোয়েল যে তার নাচের ক্লাস রীতিমতো ইনজয় করছেন তারা তার মুখ চোখ দেখলেই বোঝা যায়। বহুদিন বাদে আর একবার তাকে এত খুশি দেখতে পেয়ে রীতিমতো খুশি তার ভক্তরা।

সম্প্রতি নারী দিবস উপলক্ষে ইনস্টাগ্রামে বেশ কয়েকটি বার্তা শেয়ার করেন কোয়েল মল্লিক। তিনি জানান যে তার কাছে প্রত্যেকটা দিন হলো নারী দিবস। একজন নারী সমাজে বিভিন্ন ভূমিকা পালন করে সমাজকে আরো বেশি অগ্রগতির দিকে নিয়ে যান। এই সংসারে নারীর ভূমিকা প্রত্যেক মুহূর্তে অনস্বীকার্য। মা অথবা স্ত্রী রূপে, কখনো বোন রূপে কখনো বা বন্ধুরূপে, তারা পুরুষদের পাশে দাঁড়িয়ে থাকেন। তাই নারীদের জন্য আলাদা করে কোনো দিন লাগে না। প্রত্যেকটা দিনই হলো নারী দিবস।