রিয়্যালিটি শোতে প্রেমের গোপন রহস্য ফাঁস করলেন কোয়েল মল্লিক, ভাইরাল ভিডিও

33
রিয়্যালিটি শোতে প্রেমের গোপন রহস্য ফাঁস করলেন কোয়েল মল্লিক, ভাইরাল ভিডিও

টলিউডের অন্যতম একজন অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। বিখ্যাত অভিনেতা রঞ্জিত মল্লিকের একমাত্র কন্যা তিনি। অল্প সময়ের মধ্যে বহু সিনেমাতে অভিনয় করে তিনি সকলের মন জয় করেছিলেন। তার অভিনীত প্রথম ছবি হল নাটের গুরু। তারপর একের পর এক সিনেমাতে অভিনয় করে তিনি তাক লাগিয়ে দিয়েছিলেন। তিনি বুঝিয়ে দিয়েছিলেন সত্যিই তিনি তার বাবার যোগ্য সন্তান।

কমার্শিয়াল ফিলম থেকে শুরু করে আট ফিল্ম সমানভাবে অভিনয় করেছেন। ২০১৩ সালে নিসপাল সিং কে বিয়ে করেছিলেন তিনি। তারপর ফুটফুটে একটি পুত্র সন্তানের জন্ম দেন। সকলের আদরে আদরে বেড়ে উঠেছে কবির। অভিনেত্রী নিজেই মাঝে মাঝে ছেলেকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন। সুন্দর মিষ্টি ছেলেটিকে দেখে সকলেই নিজের ভালোবাসা দিয়ে ভরিয়ে দেয়।

দীর্ঘ বিরতির পর আর একবার তিনি নতুন ভাবে ফিরতে চলেছেন টলিউড ইন্ডাস্ট্রিতে। বনি সিনেমাতে পরমব্রত চট্টোপাধ্যায় সঙ্গে জুটি বাঁধবেন তিনি। এর মাঝখানে ভাইরাল হলো বহুদিন আগে তার একটি ভিডিও। পরিচালক অনুরাগ বসুর টকশো কে হবে বিগেস্ট ফ্যান, নামক রিয়্যালিটি শোতে উপস্থিত ছিলেন কোয়েল মল্লিক।

অভিনেত্রী সেখানে প্রশ্ন করা হয়েছিল যে, তিনি কখনো প্রেমপত্র পেয়েছেন কিনা। এই প্রশ্নের উত্তরে কোয়েল মল্লিক জানিয়েছিলেন যে, তিনি কলেজ জীবনে কখনো প্রেম পত্র পাননি কারোর থেকে। তবে হাইস্কুল পড়ার সময় তিনি প্রাইভেট টিউটরের কাছ থেকে প্রেমের প্রস্তাব পেয়েছিলেন। স্যার নিজের ভালবাসার কথা অভিনেত্রীকে জানানোর পর, অভিনেত্রী কিছুক্ষণ অবাক হয়ে স্যারের দিকে তাকিয়ে ছিলেন।

এই ঘটনা অভিনেত্রী সকলের সাথে শেয়ার করলেন সেই টকশোতে। এই কথা শুনে পরিচালক অনুরাগ সহ সেখানে উপস্থিত সকলেই হেসে উঠে ছিলেন। ভিডিওটি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আরো একবার আপলোড হবার পর ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।