অসহায় শিশুদের সারাদিনের খাওয়া এবং তাদের গিফট দেওয়ার মধ্যে দিয়ে জন্মদিন পালন করলেন কোয়েল মল্লিক

18
অসহায় শিশুদের সারাদিনের খাওয়া এবং তাদের গিফট দেওয়ার মধ্যে দিয়ে জন্মদিন পালন করলেন কোয়েল মল্লিক

টলিউডের অন্যতম অভিনেত্রী কোয়েল মল্লিক। বাবা রঞ্জিত মল্লিকের যথা যোগ্য সন্তান তিনি। রঞ্জিত মল্লিকের মতো অভিনেতা যিনি তিনি অবশ্যই তার সন্তানকে যথাসম্ভব যথাযোগ্য শিক্ষা দিবেন। তাই বাবার আদর্শে বেড়ে ওঠা কোয়েল মল্লিক ছোটবেলা থেকেই সকলের ভালোবাসা পেয়ে বড় হয়েছে। নাটের গুরু থেকে শুরু হয়েছিল তার অভিনয় যাত্রা পালা। তারপর তাকে ফিরে তাকাতে হয়নি। একের পর এক দুর্দান্ত চরিত্রে অভিনয় করে সকলকে মন্ত্রমুগ্ধ করে দিয়েছেন তিনি। অভিনয় করার পাশাপাশি তিনি যে একজন ভালো মনের মানুষ তা আমরা বারবার প্রমাণ পেয়েছি।

কিছু বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। সুখে সংসার করছিলেন কোয়েল মল্লিক পাশাপাশি তিনি চালিয়ে যাচ্ছিলেন তার ক্যারিয়ার। তারপরে তার কোল আলো করে জন্ম নিল ছোট্ট পুত্রসন্তান। পুত্রসন্তানের জন্ম হবার সময় কিছুটা হলেও নিজেকে সরিয়ে রেখেছিলেন রুপোলি পর্দা থেকে। তখন তার পুরোটা জুড়ে ছিল শুধুমাত্র তার সংসার এবং সন্তান।

তবে সন্তানের জন্ম দেবার পর আস্তে আস্তে আবার নিজের জীবনে ফিরে আসার চেষ্টা করছেন কোয়েল মল্লিক। তার গ্ল্যামার যে এতটুকুও কমেনি তা তাকে দেখলেই বোঝা যায়। শরীর চর্চার মাধ্যমে নিজেকে ফিট রাখার চেষ্টা করছেন তিনি। পুত্রসন্তানকে সামলেই অভিনয় জগতে কিভাবে ফেলতে হয় তা তার থেকে শেখার বিষয়।

সম্প্রতি তার জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়া জুড়ে সকলেই তাকে জন্মদিনের শুভেচ্ছা দিয়েছেন। মা হবার পর এটিই তার প্রথম জন্মদিন। তবে এবারের জন্মদিনটি একেবারেই অন্য ভাবে পালন করলেন তিনি। ছোট ছোট শিশুদের মাঝখানে গিয়ে তিনি নিজের জন্মদিন পালন করলেন সাধারণভাবে। তবে সাধারন বললে ভুল হবে, এককথায় এর মধ্যেও রয়েছে অসাধারনত্ব।

ছোট্ট ছোট্ট শিশুদের সারাদিনের খাওয়া এবং তাদের গিফট দেওয়ার মধ্যে দিয়ে তিনি পালন করলেন তার জন্মদিন। তাদের মুখের হাসি দেখে কোয়েল মল্লিকের জন্মদিন হল সার্থক। তাদের ভালবাসায় ভরে গেল তার জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় এই কথা জানার পর আরও একবার নায়িকাকে ভালবাসা ও সম্মানে ভরিয়ে দিলেন সকলে। এক কথায় স্বীকার করলেন যে, দুর্দান্ত অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন দুর্দান্ত মনের মানুষ।