২১ এর বিধানসভা নির্বাচনকে টার্গেট করে গঠিত হল কোচবিহার জেলা তৃণমূল নতুন যুব কংগ্রেস কমিটি

4
২১ এর বিধানসভা নির্বাচনকে টার্গেট করে গঠিত হল কোচবিহার জেলা তৃণমূল নতুন যুব কংগ্রেস কমিটি

কোচবিহার: ২১ এর বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে কোচবিহার জেলা তৃণমূল যুব কংগ্রেসের নতুন করে যুব তৃনমূলের কমিটি গঠন করার কাজ শুরু করেছিলেন সভাপতি অভিজিৎ দে ভৌমিক। পাশাপাশি তিনি নির্বাচনী কমিটিকেও জোর দিয়েছেন বলে জানা গিয়েছে। আর সেই কমিটি গঠনের শেষে সোমবার কোচবিহার শহরের একটি বেসরকারি হোটেলে কোচবিহার জেলার সমস্ত অঞ্চল সভাপতি এবং ব্লক সভাপতিদের হাতে নিয়োগপত্র তুলে দিলেন তৃণমূল যুব জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক।

জানা গেছে, কোচবিহার জেলার ৪০টি ওয়ার্ডের সভাপতিদের হাতেও নিয়োগপত্র প্রদান করেন যুব তৃনমূল কংগ্রেসের সভাপতি। এদিন কোচবিহার জেলার ১২৮টি অঞ্চলের মধ্যে শীতলকুচি ও দিনহাটার ২১টি অঞ্চল ও কোচবিহার উত্তর বিধানসভা কেন্দ্রের ৯টি অঞ্চল বাদ রেখে ৯৮টি অঞ্চলের সভাপতিদের হাতে এদিন নিয়োগপত্র প্রদান করেন তিনি। আগামী সাত দিনের মধ্যেই অঞ্চল সভাপতিদের বুথ কমিটি গঠন করে সেই তালিকা তৈরি করে জেলা দলীয় কার্যালয়ে জমা দিতে হবে।

এদিন কোচবিহার জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিজিৎ দে ভৌমিক ওই সভা মঞ্চ থেকে সভাপতিদের উদ্দেশ্যে বলেন, একুশের বিধানসভা নির্বাচনকে সামনে রেখে মমতা ব্যানার্জি কুচবিহার জেলার নয়টি বিধানসভা আসন যাকেই প্রার্থী করুক না কেন যুবকরা তার পিছনে সর্বতোভাবে কাজ করবে এবং একুশের নির্বাচনের ৯ এ ৯ উপহার দেবেন। এবং সমস্ত ক্ষেত্রে মানুষের সাথে মিশে যে সাম্প্রদায়িক বীজ বপনের চেষ্টা করা হচ্ছে বাংলায় তাকে সম্পূর্ণরূপে উৎখাত করতে হবে।