জানুন শরীরের কোন অংশে কোথায় তিল থাকলে খারাপ ফল দিতে পারে

20
জানুন শরীরের কোন অংশে কোথায় তিল থাকলে খারাপ ফল দিতে পারে

সামুদ্রিক শাস্ত্র মতে শরীরে তিলের অবস্থান আমাদের ভাগ্য বলে দিতে পারে। তিলের অবস্থান দেখে আমরা আমাদের ভবিষ্যত সম্পর্কে জানতে পারি। আমাদের ভবিষ্যৎ ভালো যাবে না খারাপ যাবে। শরীরের কোন অংশে কোথায় তিল থাকলে খারাপ ফল দিতে পারে বিস্তারিত জেনে নেওয়া যাক

যদি ডান হাতের তালুর নীচের দিকে যদি তিল থাকে তাহলে সেই ব্যক্তির বিয়ে হতে অনেক সময় লাগে। জলে ফাড়া হওয়ার সম্ভাবনা খুব বেশি। এছাড়াও ডান হাতের তালুর উপর দিকে তিল থাকলে, তার সম্মানহানি হওয়ার সম্ভাবনা প্রবল থাকে। অকারণে অনেক মানুষ তাদেরকে ভুল বুঝে থাকে। অন্যদিকে বুড়ো আঙুলে তিল থাকার অর্থ হল কোনমতেই সে একজন ধর্মীয় ব্যক্তি নন। এক কথায় বলা যেতে পারে এই ধরনের ব্যক্তিরা অসৎ ব্যক্তি হয়ে থাকে।

আবার বাহাতের তালুর মাঝখানে তিল থাকলে তাহলে তাকে অনেক কিছু কষ্ট করে অর্জন করতে হয় এবং বৈবাহিক জীবন খুব একটা সুখের হয় না এরা সব সময় মানসিক অবসাদে ভুগে থাকে। বাহাতের উপরের দিকে তিল থাকলে, জীবনসঙ্গী নির্বাচন করার ক্ষেত্রে খুবই অসুবিধা দেখা দিতে পারে এবং এদের জীবনে প্রেম-ভালোবাসা বিষয়টিও খূব দেরিতেই হয়। এছাড়া বাহাতে কড়া আঙ্গুলে কারোর যদি তিল থেকে থাকে। তাদের খুবই সাবধানে থাকা উচিত কারণ অ্যাকসিডেন্ট, দুর্ঘটনা হওয়ার প্রবল সম্ভাবনা থাকে।