জানুন মিঠুনের প্রথম স্ত্রী’র নাম কি ছিল?

25
জানুন মিঠুনের প্রথম স্ত্রী'র নাম কি ছিল?

বলিউড অভিনেতা মিঠুন চক্রবর্তীর কেরিয়ার শুরু হয়েছিল ১৯৭৬ সালে। মৃগয়া ছবির মাধ্যমে তিনি প্রথম অভিনয় জগতে পা রেখেছিলেন। কিছু সময় বাদে তিনি সুপারস্টার হয়ে ওঠেন। সেই সময় ভারতবর্ষের মহিলারা তার নাচের স্টেপের প্রতি পাগল ছিলেন। এখন যোগিতা বালির সঙ্গে তার সংসার। দুই ছেলে এক মেয়েকে নিয়ে সুখেই সংসার করছেন তিনি।

তবে জানেন কি যোগিতা মিঠুনের প্রথম স্ত্রী নন? আসলে এই ডিসকো ড্যান্সারের জীবনে বহু মহিলার আগমন হয়েছে। বলিউডে গুঞ্জন এক সময় নাকি শ্রীদেবীকে বিয়ে করেছিলেন মিঠুন চক্রবর্তী। এখনো অনেকে মনে করেন মিঠুনের প্রথম শ্রীদেবী। তবে এই কথাটি সত্যি নয়। মিঠুনের প্রথম স্ত্রীর নাম হেলেনা লিউক। তিনি ছিলেন একজন ডাকসাইটে সুন্দরী।

ফ্যাশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা ছিলেন হেলেনা। হেলেনার সৌন্দর্যের মুগ্ধ ছিলেন মিঠুন। জাভেদ খানের সঙ্গে হেলেনার সম্পর্ক ভেঙে যাওয়ার পর মিঠুন তার ঘনিষ্ঠ হয়ে পড়েন। এরপর তারা নাকি বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন বলে জানা যায়। তবে মাত্র চার মাসের মধ্যে তাদের সম্পর্ক ভেঙে যায়। হেলেনার সঙ্গে দাম্পত্য থাকাকালীনই নাকি যোগিতা বালির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন মিঠুন।

বলিউড ছেড়ে নিউইয়র্ক শহরে থাকছেন হেলেনা। সেখানে একজন বিমান সেবিকা হিসেবে কাজ করেন তিনি। মিঠুনের ব্যক্তিগত জীবন নিয়ে এমনই বহু জল্পনা রয়েছে। শোনা যায় মিঠুন চক্রবর্তী নাকি শ্রীদেবীকে চুপিসারে বিয়ে করেছিলেন। সেই সময় তার স্ত্রী যোগিতা আত্মহত্যার চেষ্টা করেন বলেও জানা যায়।