জানুন ঘরে একান্তই চুপ করে বসে থাকলে কি কি সমস্যা হতে পারে

16
জানুন ঘরে একান্তই চুপ করে বসে থাকলে কি কি সমস্যা হতে পারে

ঘরে নেগেটিভ এবং পজিটিভ এই উভয় ধরনের এনার্জি থেকে থাকে। নেগেটিভ এনার্জির কারণে জীবনে বিভিন্ন সমস্যা দেখা দেয়। যদি নেগেটিভ এনার্জিকে তাড়িয়ে জীবনে পজিটিভ এনার্জির প্রভাব বৃদ্ধি করতে পারেন তাহলেই কিস্তিমাত। কিন্তু এমনটা করবেন কিভাবে? উপায় বাতলে দিল বাস্তুশাস্ত্র।

ঘর থেকে নেগেটিভ এনার্জি দূর করতে হলে বাস্তুশাস্ত্রে কিছু নিয়মের উল্লেখ করা হয়েছে। বাস্তুশাস্ত্রে বলা হয়েছে যে ঘরে যদি নেগেটিভ এনার্জি প্রভাব কমিয়ে পজিটিভ এনার্জি বৃদ্ধি করতে হয় তাহলে কোনো সময় যেন কেউ ঘরে চুপচাপ না থাকেন। কারণ ঘরের মধ্যে চুপচাপ থাকলে বাতাসের ভারসাম্য নষ্ট হয়। এতে ঘরের মধ্যে নেগেটিভ এনার্জি বৃদ্ধি পায়। যদি একান্তই চুপ করে থাকতে হয় সে ক্ষেত্রে সব সময় ঘরে হালকা কোনো মিউজিক চালিয়ে রাখা উচিত।

ঘুমের সময় ঘরে চুপচাপ থাকাটাই স্বাভাবিক। তবে ঘুমের সময়টুকু বাদ দিয়ে অন্য সময় চুপচাপ থাকলে ঘরে বৃদ্ধি পাবে নেগেটিভ এনার্জি। বদ্ধ ঘর নেগেটিভ এনার্জির গুদাম হয়ে থাকে। তাই সব জানালা খুলে দিয়ে ঘরের মধ্যে আলো-বাতাস চলাচল করতে দিতে হবে। এতে ঘরের পরিবেশ উন্নত হবে, সঙ্গে পজিটিভ এনার্জিও বৃদ্ধি পাবে। একইসঙ্গে ঘরে যারা বসবাস করছেন তাদের মন ভালো থাকবে।