আপনার আগামী দিন গুলি কেমন হবে জানুন এই লক্ষণ গুলি থেকেই

16
আপনার আগামী দিন গুলি কেমন হবে জানুন এই লক্ষণ গুলি থেকেই

ভালো-মন্দ, সুখ দুঃখ নিয়েই মানুষের জীবন। জীবনে ভালো যেমন থাকবে তেমনি মন্দও থাকবে, তবে আমরা সবসময়ই চাই সুখের মুখ দেখতে সেই জন্যেই বিভিন্ন জ্যোতিষবিদদের সঙ্গে আমরা পরামর্শ নিয়ে থাকি। আসলে আমাদের জীবনে কিছু ভালো সময় আসার আগে কিছু লক্ষণ দেখা যায় যদি সেই লক্ষণ গুলো অনুসরণ করা হয় তবে বুঝবেন যে আপনার আগামী দিনগুলি সুখের হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র মতে কয়েকটি বিষয়ের ওপর আপনাকে নজর রাখতে হবে তাহলেই আপনি বুঝতে পারবেন যে আপনার আগামী দিন সুখ আসতে চলেছে না দুঃখ।

১. পক্ষী শাস্ত্র অনুযায়ী যদি আপনার বারান্দা অথবা ছাদে কোন পাখি আসে অথবা কোন রুপোর কিছু পড়ে তবে জানবেন আপনার আগামীদিনের সুখের সময় আসতে চলেছে।
আপনি সুখ সম্পদের মুখ দেখতে চলেছেন।

২. আপনার শরীরে যদি ডান অংশ কেঁপে ওঠে অর্থাৎ ডান হাত কিংবা ডান চিবুক কেঁপে ওঠে তাহলে বুঝবেন খুব ভালো সময়ের সম্মুখীন হতে চলেছেন।

৩. আপনি আপনি রাস্তায় চলতে চলতে যদি কোন টাকা পয়সা কুড়িয়ে পান তার অর্থ আপনার কাছে অর্থ আসতে চলেছে।

৪.ধরুন কেউ আপনার থেকে ধার নিয়েছে এবং সেই টাকাটা বহুদিন পরে আপনি ফিরে পেয়েছেন তাহলে মনে করবেন যে লক্ষ্মীর আশীর্বাদ আপনার কাছে এসেছে অতএব আপনার আর্থিক সংকট খুব শীঘ্রই কেটে যাবে।

৫.যদি দেখেন কোন কাজ ভালো হতে হতে খারাপ হয় তার মানে হচ্ছে আপনার খারাপ সময় আসতে চলেছে।

৬. সোনা হারানো খুব অশুভ। সেইজন্যে সোনার কোন অলংকার অথবা সোনা যদি হারিয়ে থাকে তবে এর অর্থই হলো খারাপ সময় আসছে।

৭.আপনি যেটুকুনি পরিশ্রম করছেন সেই পরিশ্রমের ফল যদি আপনি পুরোটা না পান তার অর্থই হচ্ছে সেটা খারাপ লক্ষণ, এর অর্থ হচ্ছে আপনি আর্থিক দুর্দশার সম্মুখীন হতে চলেছেন।