নিজের হাত থেকেই জানুন কবে আসবে টাকা, কি করে বুঝবেন? দেখে নিন

99
নিজের হাত থেকেই জানুন কবে আসবে টাকা, কি করে বুঝবেন ? দেখে নিন

জ্যোতিষ বিদ্যার সাথে আমরা সবাই কম বেশি জড়িত। অনেক আগে থেকেই জ্যোতিষ বিদ্যার কথা উল্লেখ্য পাওয়া যায়। জ্যোতিষ বিদ্যার প্রচলন মূলত চীন, ভারতে, মায়া সভ্যতায় দেখা গেছে। মূলত গ্রহ নক্ষত্র ইত্যাদির অবস্থান নির্ণয় করে জন্মের সময় স্থান বিচার করে ভবিষ্যৎ নির্ণয় করে থাকেন জ্যোতিষবিদরা। কর কোনো নির্দিষ্ট সূচনা কাল নির্ণয় করা সম্ভব নয়। তবে এর প্রচলন বহু পূর্ব থেকেই আছে।

জ্যোতিষবিদ্যায় হাতের রেখা দেখেও অনেক কিছু নির্ণয় করা হয়। যেমন আয়ু রেখা, বিবাহ, চাকরি, আরো অনেক কিছু। আপনিও আপনার হাতের রেখা দেখে জেনে নিতে পারবেন অপনার অর্থ প্রাপ্তি কখন ঘটবে। কিছু কিছু চিহ্নি বলা হল আপনি জেনে নিন ঠিক কি কি আছে আপনার হাতে।
ভাগ্য রেখার উপর কোনো অশুভ চিহ্ন না থাকলে আপনার অর্থ প্রাপ্তি রয়েছে। আয়ু রেখা যদি নিখুঁত হয়, গোলাকার হয়, হাতে যদি ত্রিভুজ রেখা থাকে, তবে আপনার টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এবং তা হঠাৎ করেই হবে।

কারো হাত যদি নরম হয়, হাতের আঙ্গুল গোল হয়, হাতের তালু ফোলা হয় তবে সেই ব্যক্তি ধন সম্পদের অধিকার ই হবেন। আয়ু রেখা যদি শনি মোনিবন্ধ থেকে শনি পর্বত রেখা পর্যন্ত যায় তবে ব্যাবসা বাণিজ্য ভালো হবে। শনি পর্বত রেখা থেকে দুটি লম্বা রেখা থাকে তবে সম্পদ প্রাপ্তির যোগ থাকবে। এই রেখা গুলি থাকলে এবং অন্য কোনো অশুভ চিহ্ন না থাকলে টাকা পাওয়া র সম্ভাবনা থাকে।