জানুন অভিনেত্রী ফ্লোরা সাইনির আসল পরিচয় সম্পর্কে

8
জানুন অভিনেত্রী ফ্লোরা সাইনির আসল পরিচয় সম্পর্কে

Yeh Hain Green Signal, Bharat Bhagya Vidhata, Love In Nepal -এর মতো একাধিক দক্ষিণী ছবিতে অভিনয় করে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন ফ্লোরা সাইনি। যদিও সেখানে খুব বেশি জনপ্রিয় হয়ে ওঠেননি তিনি। তারপর ধীরে ধীরে পা রাখেন বলিউডে। দাবাং ছবিতে এক রিপোর্টারের চরিত্রে কাজ করেছিলেন। যদিও সেটি একটি ক্যামিও চরিত্র ছিল। যবে থেকে OTT প্ল্যাটফর্মের জনপ্রিয়তা বাড়ল তবে থেকে তিনিও পরিচিত হয়ে উঠলেন। এই প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া তাঁর Maid In India সিরিজ ছিল বেশ মজার। যদিও পরে একের পর এক বোল্ড সিরিজে অভিনয় করতে দেখা গেছে তাঁকে। আজকের প্রতিবেদনে আপনাদের জানাতে চলেছি ফ্লোরা সাইনির আসল পরিচয়।

চণ্ডীগড়ে জন্মগ্রহণ করেন ফ্লোরা। তাঁর বাবা ছিলেন এক আর্মি অফিসার। জম্মু-কাশ্মীরের উধমপুরের একটি স্কুলে প্রাইমারি পড়াশোনা শেষ করে ফ্লোরা চলে আসেন দিল্লিতে। সেখানে Dhaula Kuan -এর আর্মি পাবলিক স্কুলে পড়াশোনার পর কলকাতায় আসেন তিনি। তারপর এই শহরেই মডেলিং কেরিয়ার শুরু করেন। মিস কলকাতা বিউটি পেজেন্টে অংশগ্রহণ করেন এবং ১৯৯৯ সালে তেলুগু ছবি প্রেমা কোসমে ডেবিউ করেছিলেন।ফ্লোরা পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন আশা সাইনি ছদ্মনামে। এক জ্যোতিষীর পরামর্শে ময়ূরী ছদ্মনামে বেশ কিছু কাজ করলেও ফ্লোরা নামটিই তাঁর খ্যাতি বাড়িয়ে তোলে।

সূত্রের খবর, বর্তমানে তাঁর মোট সম্পত্তির পরিমাণ আট থেকে ১০ মিলিয়ন মার্কিন ডলারের কাছাকাছি, ভারতীয় মুদ্রায় যা ৮২ কোটি টাকার সমান। তাহলে তাঁর মাসিক আয় কত? একাধিক প্রতিবেদনের মাধ্যমে জানা গেছে, প্রায় ১০-১৫ লাখ টাকা ফ্লোরা মাসে উপার্জন করেন। হিসেব করে দেখা গেছে, বছরে প্রায় ৮২ লাখ টাকা আয় হয় জনপ্রিয় এই অভিনেত্রীর। বর্তমানে তিনি সেক্স সিম্বল হয়ে উঠেছেন ।

গন্দি বাত, এক্স এক্স এক্স, ইনসাইড এজ, ওয়ানা হ্যাভ আ গুড টাইম, দুপুর ঠাকুরপো, আর্যা, পৌরুষপুরের মতো সিরিজে কাজ করতে দেখা গেছে ফ্লোরা সাইকিকে। বর্তমানে বলিউডের স্ত্রী ছবিতে ভূতের চরিত্রে অভিনয় করেছিলেন। ২০২১ সালে চড্ডি ছবিতেও কাজ করেছেন। জানা যাচ্ছে, বরুণ ধাওয়ান এবং কৃতি শ্যাননের আসন্ন ছবি ভেরিয়াতেও অভিনয় করবেন ফ্লোরা সাইনি।