জানুন মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানির শখ সম্পর্কে

9
জানুন মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানির শখ সম্পর্কে

বিশ্বের প্রথম ১০ জন ধনী ব্যক্তির তালিকার মধ্যে রয়েছেন মুকেশ আম্বানি। মুকেশ আম্বানি গোটা বিশ্বের ১০ জন ধনী ব্যক্তির তালিকার সপ্তম তম স্থানে রয়েছেন তিনি। মুকেশ আম্বানির পরিবার লাক্সারি জীবনযাপন করেন পৃথিবীর এমন কোন মূল্যবান বস্তু নেই, যেটা আম্বানির পরিবারের কাছে নেই।

সব থেকে দামি গাড়ি থেকে শুরু করে বাড়ি সমস্ত কিছুই রয়েছে আম্বানির পরিবারের কাছে তবে এ বলা যেতে পারে মুকেশ আম্বানির থেকে জিনিস সব থেকে বেশি সচ্ছলভাবে থাকতে পছন্দ করেন তিনি হলেন মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানি।

নিজস্ব ব্যবসা এবং কাজকর্ম জন্যই তিনি সবসময় আলোচনার বিষয়বস্তু হয়ে থাকে। এক কথায় বলতে গেলে লাক্সারি লাইফস্টাইল তাঁর। সেই কারণে আরো বেশি আলোচনার বিষয় হন তিনি। এই প্রতিবেদনে আমরা মুকেশ আম্বানির স্ত্রীর ছটি দামি সব বিষয়ে আলোচনা করব।

বেশিরভাগ ক্ষেত্রেই সকালে উঠে সাধারণ থেকে অসাধারণ সমস্ত মানুষেরাই চা খেতে ভীষণ পছন্দ করেন, তেমনি নিতা আম্বানির চায়ের প্রতি বেশ ভালো ঝোঁক রয়েছে। তবে এ লাক্সারি জীবনযাপনে তিনি পান করেন দামি চা, জানা গেছে তিনি যে চা খান তার দাম প্রায় তিন লক্ষ টাকা।

নীতা আম্বানি বিভিন্ন স্টাইলের জুতো ভীষণ পছন্দ করেন। তার কাছে জিমি চু, মারলিন,পেলমোদা সহ আরো নামিদামি ব্র্যান্ডের জুতা কালেকশন আছে। এই জুতো গুলোর দাম প্রায় ৫ লক্ষ টাকার কাছাকাছি। জানা গেছে নিতা আম্বানি এতটাই স্টাইলিশ যে তিনি একটা জুতো একবারই পড়েন।

নীতা আম্বানির হ্যান্ডব্যাগও কিছু কম যায় না। জানা গেছে তিনি বিভিন্ন নামিদামি কোম্পানির ব্র্যান্ডের ব্যাগ ব্যবহার করেন, যে হ্যান্ডব্যাগ গুলির দাম প্রায় ৪ লক্ষ টাকার কাছাকাছি।

নীতা আম্বানির খুব সুন্দর সুন্দর শাড়ির কালেকশন রয়েছে। বিভিন্ন ইভেন্ট অথবা ফ্যাশন শোতে তাঁকে পড়তে দেখা যায়। জানা গেছে যে এই শাড়িগুলোর দাম প্রায় ৪০ লক্ষ টাকার কাছাকাছি। নীতা আম্বানির পছন্দের মধ্যে একটা হল দামি ঘড়ি। কেলভিন, ফসিল, বুলগারির মত নামী দামি কোম্পানির ব্র্যান্ডের ঘড়ি তিনি পছন্দ করেন। যে ঘড়ি গুলির দাম প্রায় দেড় লক্ষ থেকে ২ লক্ষ টাকা পর্যন্ত।

নীতা আম্বানির দামি শখের মধ্যে একটি হলো দামি গাড়ি। তাঁর কাছে প্রচুর লাক্সারি গাড়ির কানেকশন রয়েছে। তাঁর কাছে একটি গাড়ি রয়েছে যে গাড়িটির দাম ১০ কোটি টাকা।