হাটু পর্যন্ত মোজা, হোয়াইট হুডি পরে ফটোশুটে মেতেছেন সারা আলি, দেখুন সেই নতুন লুক

4
হাটু পর্যন্ত মোজা, হোয়াইট হুডি পরে ফটোশুটে মেতেছেন সারা আলি, দেখুন সেই নতুন লুক

সাইফ আলি খান এবং অমৃতা সিংয়ের জ্যেষ্ঠ কন্যা হলেন সারা আলি খান। খুব অল্প সময়ের মধ্যে অভিনয দক্ষতার সাহায্যে সকলের মনে জায়গা করে নিয়েছেন তিনি। নবাব কন্যা সারা আলি খান কিছুদিন আগেই বেড়াতে গিয়েছিলেন মালদ্বীপ। সেখানকার কিছু উষ্ণ ছবি পোস্ট করতে দেখা গিয়েছিল তাকে। তার প্রত্যেকটি বিকিনির মূল্য শুনে যেন মাথায় হাত পরে গেছিল নেটিজেনদের।

শীতের পারদ যতখানি নামছে, ঠিক ততটাই বাড়ছে সারা আলি খানের উষ্ণ ছবি পোস্ট এর পরিমাণ। মালদ্বীপ থেকে ঘুরে এসে আরো একবার ফটোশুটে মেতেছেন তিনি। তার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, একটি অফ হোয়াইট হুডি পড়েছেন তিনি। হাটু পর্যন্ত রয়েছে একটি মোজা।

মুহুর্তের মধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে এই ছবিগুলি। সারা আলি খানের শীতের সকালের এইরকম ছবি দেখে রীতিমতো ঘাম ঝরছে নেটিজেনদের। ফলোয়ার সংখ্যা এখনই ছুঁয়ে গেছে আকাশ।

প্রসঙ্গত উল্লেখ্য, কুলি নাম্বার ওয়ান সিক্যুয়ালে খারাপ অভিনয় করার জন্য নেটিজেনদের উপহাসের শিকার হতে হয়েছিল তাকে। বারুন ধাবান এবং সারা আলি খানের সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর সারা আলি খান ছুটি কাটাতে চলে গিয়েছিলেন মালদ্বীপ। অন্যদিকে বারুন ধাবান ব্যস্ত হয়ে পড়েছিলেন তার বিবাহ নিয়ে।