পরপর ৩ টি ছবি নিয়ে দারুণ ভাবে কামব্যাক করছে কিংখান

9
পরপর ৩ টি ছবি নিয়ে দারুণ ভাবে কামব্যাক করছে কিংখান

বলিউড আর সাউথ এই দুই জনের লড়াই কি আজ থেকে? বহু বছর ধরে এই লড়াই চলে আসছে। তবে হ্যা এই ধরনের ঠান্ডা লড়াই খুবই ভয়ংকর। বলিউডের থেকে কিন্তু এখন সাউথ অনেকটাই এগিয়ে সেটা নিয়ে অস্বীকারের কিছুই নেই। মানতেই হবে একটা সময় ছিল যে বলিউডের ধারের কাছে ঘেঁষতে পারছিল না কিন্তু সময় এখন অনেকটাই পাল্টে গেছে। একের পর এক প্যান ইন্ডিয়া ছবি রিলিজ করে হিট দিয়ে যাচ্ছে সাউথ। কিন্তু বলিউড গত ২ বছরে হাতে গোনা মাত্র কয়েকটি ছবি হিট দিয়েছে তাও সাউথের ছবি থেকে অনেকটাই কম। এবার সেই বলিউডকেই বাঁচিয়ে তোলার জন্য কোমড় বেঁধেছে শাহরুখ খান।

দীর্ঘ কয়েকবছরের পর এবার ছবিতে নামছে শাহরুখ খান। কয়েকবছর থেকে তার কোনো ছবিই আসছে না। তার কারণে তার ভক্তরা অনেকটাই মনমড়া। তবে এবার চাঙ্গা হওয়ার পালা। দারুণ ভাবে কামব্যাক করছে কিংখান। পরপর ৩ টি ছবি নিয়ে হাজির হচ্ছে তিনি। দক্ষিণী পরিচালক আটলির ছবিতে কাজ করছেন তিনি। জওয়ান ছবিতে দেখা যাবে তাকে যেখানে সমস্তটাই দক্ষিণী অভিনেতা অভিনেত্রীর সম্ভার। জানা যাচ্ছে শাহরুখ খানের বিপরীতে থাকবে দক্ষিণী নায়িকা নয়নতারা। এদিকে আবার থালাপতি বিজয় ও বিজয় সেতুপতি থাকছেন ছবিতে।

সম্প্রতি একটি খবর বাজারে ঘুরপাক খাচ্ছে যেখানে কিনা এই শাহরুখ খানের নতুন ছবিতে বিজয় একটি ছোট্ট চরিত্রে অভিনয় করছে। তার জন্য নাকি কোনো পারিশ্রমিক নিচ্ছেন না তিনি। তিনি জানিয়েছেন শাহরুখ খানের ছবিতে অভিনয় করার জন্য কোনো পারিশ্রমিক নেবেন না তিনি। তবে হ্যা তার চরিত্র সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।।