রীতেশ দেশমুখকে বিয়ে করতে চেয়েছিলেন কিং খান! জানুন কারন

8
রীতেশ দেশমুখকে বিয়ে করতে চেয়েছিলেন কিং খান! জানুন কারন

বলিউডের বাদশা শাহরুখ খান। বহু বছর ধরে স্ত্রী গৌরী খানের সঙ্গে সুখী শান্তিতে সংসার করছেন অভিনেতা। তবুও নাকি অন্য এক জনকে জীবনসঙ্গী হিসেবে পেতে চেয়েছিলেন শাহরুখ খান। কে তিনি? আপনারা ভাবছেন হয়তো তিনি বলিউডের কোনও সুন্দরী নায়িকা। কিন্তু তা নয়। জানলে অবাক হবেন, জনপ্রিয় বলিউড অভিনেতা রীতেশ দেশমুখকে বিয়ে করতে চেয়েছিলেন কিং খান।

রীতেশ এবং শাহরুখের বন্ধুত্ব যে অনেক দিনের তা কারোর অজানা নয়। রীতেশের ছবি ‘হে বেবি’-র একটি গানেও অতিথি শিল্পী হিসেবে দেখা গিয়েছিল কিং খানকে। রীতেশ দেশমুখ ছিলেন স্থাপত্য বিদ্যার ছাত্র। তাই বন্ধুত্বের খাতিরে তাঁর নকশাতেই শাহরুখের প্রযোজনা সংস্থার অফিস সেজে উঠেছিল।

কাহিনীটা অবশ্য অনেক পুরনো। বরাবরই নানা ধরনের প্রযুক্তির প্রতি আলাদাই টান শাহরুখের। তখন ভারতে সবেমাত্র এসেছে আই ফোন। আর তখনই দু’টি ফোন জোগাড় করতে পেরেছিলেন রীতেশ। তার মধ্যে একটি তিনি উপহার দিয়েছিলেন শাহরুখকে। তাই রীতেশের কাছ থেকে এই ফোন পেয়ে খুব খুশি হয়েছিলেন তিনি এবং বলেছিলেন, “আমি তোমাকে বিয়ে করতেও রাজি।” রীতেশ জানতেন, ফোনের নতুনত্ব ফিচারস্ শাহরুখকে মুগ্ধ করবেই। উপহার পেয়ে রাত ১১টার সময়ে রীতেশকে ফোন করেন উচ্ছ্বসিত শাহরুখ।