লেজ ধরে টানতেই বেড়িয়ে আসলো কিং কোবরা! দেখুন সাপ ধরার হাড় হিম করা ভিডিও

20
লেজ ধরে টানতেই বেড়িয়ে আসলো কিং কোবরা! দেখুন সাপ ধরার হাড় হিম করা ভিডিও

সোশ্যাল মিডিয়াতে এমন অনেক ভিডিও ভাইরাল হয়ে যায় যা দেখলে আপনার শরীরে ঠান্ডা স্রোত বয়ে যেতে পারে। আজ কথা বলব এমন একটি ভিডিওর কথা যা দেখলে একবার হলেও আপনি চমকে উঠবেন। এর আগে হয়তো অনেক রকম সাপ ধরার ঘটনা আমরা চোখের সামনে দেখেছি। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে দেখেছি আমার অনেক ঘটনা। কিন্তু নিঃসন্দেহে এই ভিডিওটি সেইসব ভিডিওকে পিছনে ফেলে দিতে পারে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, দরজার বাইরে কিং কোবরাকে ধরার চেষ্টা করেছেন একজন ব্যক্তি। অনেকক্ষণ চেষ্টা করার পর একবার সাপের লেজ ধরে ফেলেন তিনি। তখনো সাপের মুখটি দেখতে পাওয়া যায়নি। তখনো কিছু বোঝা যায়নি। কিন্তু সাপের লেজ ধরে টান দিতেই আচমকা ঘরের ভেতর থেকে বেরিয়ে আসে সাপ।

সাপের উচ্চতা দেখে রীতিমত ভয় পেয়ে যান সকলে, ভয় পেয়ে যান মোবাইল ফোন হাতে ধরে থাকা ব্যক্তিরাও। সাপটিকে সঙ্গে সঙ্গে হাত থেকে ফেলে দেন ওই ব্যক্তি। মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিও নিঃসন্দেহে ঘাম ঝরিয়ে দিতে পারে আপনার।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পারভিন কাসয়ান নামে একজন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস এর আধিকারিক। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, চাইলেই সাপ ধরা যায় না, যদি আবার সেটা কিং কোবরা হয়।