কেউটে সাপকে দেখা গেল একটি রেল স্টেশনের স্টেশন মাস্টারের কেবিনেই!

5
কেউটে সাপকে দেখা গেল একটি রেল স্টেশনের স্টেশন মাস্টারের কেবিনেই!

মানুষ সাপকে ভয় পাবে; এটাই তো স্বাভাবিক। কিন্তু, কিছু কিছু ক্ষেত্রে এমন ঘটনা সামনে আসে যা দেখে রীতিমত চোখ কপালে উঠে যায় সবার। সম্প্রতি একটি বিশালাকার কেউটে সাপকে দেখা গেল একটি রেল স্টেশনের স্টেশন মাস্টারের কেবিনেই। শুধু তাই নয়, রীতিমত রাজকীয়ভাবে একটি যন্ত্রাংশের ওপর বসে ফণাও উঁচিয়ে থাকে সে।

এমনকি নেটমাধ্যমে এই সংক্রান্ত একটি ভিডিও ভাইরালও হয়েছে। সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা বিভিন্ন দুর্লভ এবং অবিশ্বাস্য সব ভিডিও দেখতে পাই। যদিও, সেখানে বিভিন্ন সব কন্টেন্টের হাজার হাজার ভিডিও মজুত থাকলেও মূলত পশু-পাখি সংক্রান্ত ভিডিওগুলিই আকৃষ্ট করে নেটিজেনদের।

যে কারণে সেগুলি দ্রুত ভাইরাল হয়ে পৌঁছে যায় সকলের কাছে। এই ভিডিওটির ক্ষেত্রেও ঠিক একই জিনিস ঘটেছে। ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গিয়েছে যে, রেল স্টেশনের স্টেশন মাস্টারের ঘরেই একটি গুরুত্বপূর্ণ যন্ত্রাংশের ওপর উঠে বসেছে একটি কেউটে সাপ।

শুধু তাই নয়, ফণা তুলেও কার্যত আক্রমণের জন্য প্রস্তুত রয়েছে সাপটি। এদিকে, নাগরাজের এহেন উপস্থিতিতে স্বাভাবিকভাবেই অবাক হয়েছেন সকলেই। প্রাথমিকভাবে জানা গিয়েছে যে, এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার মনিগ্রাম রেল স্টেশনে।