কেন্দ্রীয় বাহিনীদের সদস্যদের নজর এড়িয়ে বাড়ি থেকে পালালেন বীরভূমের কেষ্ট মণ্ডল

22
কেন্দ্রীয় বাহিনীদের সদস্যদের নজর এড়িয়ে বাড়ি থেকে পালালেন বীরভূমের কেষ্ট মণ্ডল

আগামীকাল বীরভূমের ১১ টি আসনের বিধানসভা নির্বাচন। গত দুই দফার লোকসভা এবং বিধানসভা নির্বাচনের মতো এই দফাতেও বীরভূমের নির্বাচনের আগে বীরভূমে তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে নজর বন্দি করে রাখার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। কমিশনের নির্দেশ অনুসারে কেন্দ্রীয় বাহিনীর সদস্যরা গতকাল থেকেই অনুব্রত মণ্ডলের গতিবিধির উপর সম্পূর্ণ নজর রেখে চলেছে।

তবে “বজ্র আঁটুনি ফস্কা গেরো” করে কেন্দ্রীয় বাহিনীদের সদস্য বুড়ো আঙুল দেখিয়ে তাদের নজর এড়িয়ে পালালেন বীরভূমের কেষ্ট মণ্ডল। বিশিষ্ট সূত্রে খবর, বুধবার সকাল সাড়ে ১১ টা নাগাদ নিজের বাড়ি থেকে নিজের গাড়ি নিয়ে বের হন অনুব্রত মণ্ডল। নির্বাচন কমিশনের নির্দেশ অনুসারে তার পিছনে ধাওয়া করে কেন্দ্রীয় বাহিনীর সদস্যরা।

তবে কিছুক্ষণের মধ্যেই কেন্দ্রীয় বাহিনী এবং নির্বাচন কমিশনের চোখে ধুলো দিয়ে গাড়ির গতি বাড়িয়ে রাস্তা থেকেই যেন রীতিমতো ভ্যানিশ হয়ে গেল অনুব্রত মণ্ডলের গাড়ি! কমিশন এবং কেন্দ্রীয় বাহিনীর সদস্যদের গাড়ি সেসময় অন্যান্য গাড়ির ভিড়ে আটকে পড়ে। জেলাশাসক এবং কেন্দ্রীয় বাহিনীর সদস্যরা এই মুহূর্তে হন্যে হয়ে তাকে খুঁজছে। কিন্তু অনুব্রত মণ্ডলের দেখা নেই।

এরপর থেকেই অনুব্রত মণ্ডলের খোঁজে বীরভূমের বিভিন্ন এলাকায় টহল দিয়ে বেড়াচ্ছে কেন্দ্রীয় বাহিনীর সদস্যরা। কিন্তু এখনো পর্যন্ত তার দেখা মেলেনি বলেই খবর পাওয়া গিয়েছে। অনুব্রত মন্ডলের নামে বীরভূমের বিভিন্ন থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলেও খবর পাওয়া গিয়েছে।