গোপনে নাকি বাগদান পর্ব সেরেছেন ক্যাটরিনা এবং ভিকি কৌশল! ছবি ঘিরে জল্পনা

10
গোপনে নাকি বাগদান পর্ব সেরেছেন ক্যাটরিনা এবং ভিকি কৌশল! ছবি ঘিরে জল্পনা

সালমান খানের বিশেষ বান্ধবী হলেও বর্তমানে ক্যাটরিনা কাইফের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে ভিকি কৌশলের। দীর্ঘদিন ধরে তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে বলিউডের আনাচে কানাচে। তবে বুধবার হঠাৎ করে শুনতে পাওয়া যায়, ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল নাকি গোপনে নাকি বাগদান পর্ব সেরে নিয়েছেন। যদিও এই খবরটি একেবারেই মানতে নারাজ ক্যাটরিনা কাইফের মুখপাত্র। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন এই খবরটি একেবারেই মিথ্যা।

ক্যাটরিনা কাইফের মুখপাত্র জানিয়েছেন, এই মুহূর্তে আসন্ন ছবি নিয়ে ভীষণভাবে ব্যস্ত ক্যাটরিনা কাইফ। ওই ছবিতে তিনি অভিনয় করবেন সালমান খানের বিপরীতে। তাই এই মুহূর্তে অন্য কোন ব্যাপার নিয়ে মাথা ঘামাতে চান না ক্যাটরিনা কাইফ।

তবে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের সম্পর্ক সকলের সামনে ফাঁস করেছিলেন তাদেরই বন্ধু হর্ষবর্ধন কাপুর। সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছিলেন, ভিকি এবং ক্যাটরিনা একসাথে রয়েছে। এটাই সত্যি। কিন্তু এটি সম্পর্কে থাকার কথা বলার জন্য আমায় কোনো সমস্যার মুখে পড়তে হবে কিনা তা আমি জানিনা।

সম্প্রতি সিদ্ধার্থ মালোত্রা অভিনীত শেরশাহ সিনেমার প্রিমিয়ামে এসেছিলেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। ক্যামেরায় তাদের একসাথে ধরা হয়। সেই ছবি মুহূর্তেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে। তারপরেই কাটরিনা কাইফ এবং ভিকির একটি ছবি নিয়ে জল্পনা-কল্পনার সূত্রপাত হয়।

ভাইরাল হওয়া ছবিতে দেখতে পাওয়া যায়, অভিনেতা একটি সাদা সেরবানি পড়ে দাঁড়িয়ে রয়েছেন এবং অভিনেত্রী পড়ে রয়েছেন একটি লাল লেহেঙ্গা। ছবিটি নিয়ে রীতিমতো জল্পনা-কল্পনা শুরু হয়ে যায়। যদিও ক্যাটরিনার টিম স্পষ্ট জানিয়ে দিয়েছেন, এমন কোন ঘটনা ঘটেনি। এই মুহূর্তে দুজনেই এই বিষয় নিয়ে কোন কথা না বললেও তারা যে একসাথে চুটিয়ে প্রেম করছেন তা নিয়ে নিশ্চিত সকলে।

ক্যাটরিনা-ভিকির সম্পর্কের কথা সকলে জানার পর সকলেই বেশ পছন্দ করেছেন এই জুটিকে। দীপিকা-রণবীর, রানবির আলিয়া, বিরাট এবং অনুষ্কা, এই সমস্ত জুটিকে যেমন মানুষ পছন্দ করেছেন ঠিক তেমনই পছন্দ করেছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের সম্পর্ক টিকে। ভবিষ্যতে বিয়ে নিয়ে তাদের কোনো পরিকল্পনা আছে নাকি এখন তারা এই ভাবে সম্পর্কে থাকতে চান তা নিয়ে এখনো কথা বলেননি অভিনেতা অথবা অভিনেত্রী কেউ।