কর্ণ এবং রাধিকার প্রেম বিরহের ভিডিও ভাইরাল! দেখুন সেই ভিডিও

7
কর্ণ এবং রাধিকার প্রেম বিরহের ভিডিও ভাইরাল! দেখুন সেই ভিডিও

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছেন স্বস্তিকা দত্ত। পারবো না আমি ছাড়তে তোকে, হরিপদ ব্যান্ডওয়ালা তে অসামান্য অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। ভজ গোবিন্দ সিরিয়ালের নায়িকা চরিত্রে অভিনয় করেছিলেন। এই সিরিয়ালের পর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। একেবারে পাকাপাকি জায়গা করে নেন তিনি। এরপর একের পর এক সিরিয়ালে অভিনয় করে চলেছেন স্বস্তিকা দত্ত। সম্প্রতি তাকে দেখা যাচ্ছে নায়িকা চরিত্রে অভিনয় করতে” কি করে বলবো তোমাকে” সিরিয়ালে। স্বস্তিকা র চরিত্রের নাম রাধিকা। রাধিকা র জীবনের ওঠাপড়া নিয়েই মূল গল্প।

মিরক্লাশ ফ্যামিলি থেকে উঠে আসা একটি মেয়ের গল্প নিয়ে এই সিরিয়াল তৈরি হয়েছে। কর্ণ এবং রাধিকার প্রেম দেখতে আমরা সকলেই এখন অভ্যস্ত হয়ে পড়েছি। অফিসের বস থেকে স্বামী হবার জার্নি সকলেই ভালো লেগেছে। ভালোবাসার কথা কেউ কাউকে মুখে না বললেও তাদের হাবি ভাবে তা স্পষ্ট বোঝা যায়। একে অপরের বিপদে ঝাপিয়ে পরতে পিছপা হয়না কেউ। সম্প্রতি ধারাবাহিকে কর্ণ এবং রাধিকা মিলে শত্রুপক্ষকে শায়েস্তা করার জন্য বিভিন্ন পদক্ষেপ নিচ্ছেন।

এই সব কিছুর মধ্যেই আবার যোগ হয়েছে কর্নের ঠাকুরমার। ঠাকুরমা পুরনো দিনের মানুষ। তিনি চান রাধিকা বাড়িতে থেকে সংসার করুক। অফিস যাবার কোন দরকার নেই। অন্যদিকে রাধিকা মন দিয়ে সংসার এবং অফিস দুটোই সামলাতে চায়। এই চাওয়া এবং পাওয়ার মধ্যে তাকে রীতিমত নাকানি-চুবানি খেতে হচ্ছে। কর্ণ এবং রাধিকার প্রেম এবং খুনসুটি ধীরে ধীরে বেড়েই চলেছে দিনের পর দিন।

এ সিরিয়াল যে অন্য সমস্ত সিরিয়াল কে পেছনে ফেলে এগিয়ে যাচ্ছে তা বলাই বাহুল্য। দীর্ঘদিন ধরে গত সপ্তাহের টিআরপি রেটিং এর তালিকায় দশম স্থানে থাকলেও চলতি সপ্তাহে কর্ণ এবং রাধিকার ভালোবাসাতে এই রেটিং এর তালিকা তে অনেকটাই ওপরে এসে গেছে কি করে বলবো তোমায় এই সিরিয়ালের নাম। যে রেটিং কত সপ্তাহ পর্যন্ত দশম স্থানে ছিল, সেটি চলতি সপ্তাহে সপ্তম স্থানে উঠে এসেছে।

প্রসঙ্গত উল্লেখ্য, রাধিকা ওরফে স্বস্তিকা অভিনয় করার পাশাপাশি ভালো নাচ এবং গান করতে পারেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হয়েছিল তার একটি গান। মুহূর্তে ভাইরাল হয়ে যাওয়া এই গান স্বস্তিকা গিয়েছিলেন তার মেকআপ রুমে। স্বস্তিকার অভিনয় করার পাশাপাশি টিকটক এর জন্য জনপ্রিয় ছিলেন। এখন টিকটকের পাশাপাশি ইনস্টাগ্রাম রিলে নিজের শখ পূরণ করেছেন অভিনেত্রী। তার এই রিল ভিডিও শেয়ার করার সাথে সাথে হয়ে যায় ভাইরাল।