রাজপরিবারে কর্মখালী! শুরু হয়ে গেছে আবেদন পর্ব, দেখে নিন বিস্তারিত

10
রাজপরিবারে কর্মখালী! শুরু হয়ে গেছে আবেদন পর্ব, দেখে নিন বিস্তারিত

চাকরি করতে চান রাজ পরিবারে? তাহলে এখনই যোগাযোগ করুন আর সেই বিষয়ে বিভিন্ন তথ্য জেনে নিন। যেমন তেমন রাজ পরিবার নয় একেবারে ব্রিটিশ রাজপরিবার যেখানে কর্মখালী, আর সেখানেই চাকরির জন্য আবেদন পর্ব শুরু হয়ে গেছে। মাইনে অঢেল, সাথে দরকার শুধু পরিশ্রম আর নিষ্ঠা, হ্যা অবশ্যই শিক্ষাগত যোগ্যতা লাগবেই। তাহলে এবার জেনে নেওয়া যাক বিস্তারে।

অনেকের শুনে মিথ্যা গাজাখড়ি গল্প মনে হতেই পারে কিন্তু সমস্তটাই সত্যি। ইতিমধ্যে রাজ পরিবারের অফিসিয়াল ওয়েবসাইটে চাকরির বিজ্ঞপ্তি ছেপেছে, আর হাউস্কিপিং এর জন্য লোক খুজছে তারা। বেতন নিয়ে একটুও চিন্তা করার দরকার নেই, মাত্র ৫ দিন তাদের উইন্ডসোর কাসলে কাজ করতে হবে, যার বেতন ৫ দিনেই ১৮ লক্ষ ৫০ হাজার ৯৯৪ টাকা।

এই চাকরির আগেও আছে ১৩ মাসের একটি ট্রেনিং পর্ব, আর সেটা শেষ হলেই একেবারে পাকাপাকি চাকরি। কাজের মধ্যে করতে হবে ঘরের জিনিস পরিষ্কার করা, খেয়াল রাখা, ও বাকি কাজ যত্ন নিয়ে করা। সময়ের সাথে কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে, তার পরে একটু ভারী কাজ। রাজবারিতে চাকরি করার ফলে ভবিষ্যত যে লাভবান হবে সেটা জানিয়েছে ওয়েবসাইটে।

কাজটা দূর থেকে মনে হচ্ছে নিম্নমানের কিন্তু না, রাজ বাড়ির হাউস কিপিং বলে কথা, মানুষের অতিথি আপ্যায়ন করা, ভালো ইংরেজি বলা, ঘরদোর সামলে রাখা, এর জন্য যে শিক্ষাগত যোগ্যতা লাগবে সেটা জানিয়েছে আগেই কিন্তু সেটা অনেকটাই হাই লেভেলের। অঙ্কে ডিগ্রী থাকা প্রয়োজন। তবে এর সাথেও আছে বড় সুযোগ, সেটা হল যদি কারো ডিগ্রী না থাকে কিন্তু যে কাজে পটূ সে পরে পড়ার সুযোগও পাবে বলে জানিয়েছে তারা। কিন্তু একটাই কথা কাজে ফাকি দেওয়া যাবে না কোনোভাবেই। রাজ বাড়ির কাজ অবশ্যই লোভনীয় একটা ব্যাপার। তবে রাজভোগের কথা ভুললে হবে না একেবারেই। রাজ বাড়িতেই খাবারের ব্যবস্থা করা হবে, ও যাতায়াতের জন্যও দেওয়া হবে টাকা যেটা বেতনের সাথেই।