সাদা মাস্ক পরে বিমানের জানলা দিয়ে দেখছেন বাইরের প্রকৃতি, অভিনব স্টাইলে নেট দুনিয়ায় ঝড় তুললেন করিনা কাপুর খান

9
সাদা মাস্ক পরে বিমানের জানলা দিয়ে দেখছেন বাইরের প্রকৃতি, অভিনব স্টাইলে নেট দুনিয়ায় ঝড় তুললেন করিনা কাপুর খান

বি-টাউনের স্টাইল আইকন যারা তাদের মধ্যে সব থেকে এগিয়ে আছেন করিনা কাপুর খান। সম্প্রতি এই বলিউড অভিনেত্রী বিমানের সফর রত অবস্থায় সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করে নেটাগরিকদের মধ্যে রীতিমত ঝড় তুলেছেন। গত বুধবার বিমানে সফর করাকালীন সময়ে ছবিটি তুলেছিলেন তিনি। তার পরনে ছিল সাদা রঙের পোশাক এবং মাস্ক।

তিনি যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে, সাদা মাস্কে মুখ ঢেকে বিমানের জানলা দিয়ে বাইরের পরিবেশের তাকিয়ে আছেন তিনি। ছবির ক্যাপশনে লেখা, “মাস্ক পরে বাইরের প্রকৃতি দেখুন”। মাথায় সানগ্লাস, মুখে সাদা মাস্ক, পরনে সাদা সালোয়ার তার সাথে সিলভার কালারের নেকলেস, বলিউডের স্টাইল ডিভা করিনা আবারও নেটিজেনের মধ্যে ঝড় তুললেন।

তার এই ছবিটি লাইক কমেন্ট দিয়ে ভরিয়ে দিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা। উল্লেখ্য, বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় নিজের একটি “নো মেকআপ লুক” এর ছবি পোস্ট করেছিলেন করিনা। সেই ছবিটিও নেট দুনিয়ায় বেশ ভাইরাল হয়েছিল। করিনা কাপুর খান বর্তমানে করণ জোহরের পিরিওডিক ড্রামা “তাখত”এবং “লাল সিং চাড্ডা” এর শুটিং নিয়ে ব্যস্ত। ৪০ বছরের করিনা শীঘ্রই দ্বিতীয়বার মা হতে চলেছেন। তবে তাতে এতোটুকু কমেনি তার গ্ল্যামার।