দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন করিনা কাপুর খান

15
দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন করিনা কাপুর খান

দেখতে দেখতে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়ে ফেললেন কারিনা কাপুর খান। সাইফ আলি খান হয়ে গেলেন চতুর্থ সন্তানের পিতা। তৈমুর হয়ে গেল দাদা। দ্বিতীয়বার গর্ভবতী হবার খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন কারিনা কাপুর খান এবং সাইফ আলি খান। তার পরই তারা উড়ে গিয়েছিলেন দিল্লিতে। সেখানে চলছিল কারিনা কাপুর খান এর শুটিং। গর্ভাবস্থায় সমানে কাজ করতে দেখা গেছে তাকে। শুটিং থেকে শুরু করে বন্ধুদের সঙ্গে পার্টি, সবকিছুই করেছেন তিনি।

কারিনা কাপুর খান এমন একজন নারী যিনি তাঁর গর্ভাবস্থায় খুব কুল ভাবে জীবন কাটিয়েছেন। তাকে দেখে মোটিভেট হয়েছেন বহু নারী। দ্বিতীয়বার মা হবার আনন্দে মেতে রয়েছেন তিনি। আরো একবার খুশীর আনন্দে ভরে গেছে গোটা নবাব পরিবার। পাশাপাশি কাপুর পরিবারও কম খুশি নয়।

ওমেন্স ডে উপলক্ষে কারিনা কাপুর খান প্রকাশে আনলেন তার দ্বিতীয় সন্তানের ছবি। এতদিন ধরে কারিনা কাপুর খান এর অনুগামীরা অপেক্ষা করেছিলেন দ্বিতীয় সন্তানের ছবি দেখার জন্য। সেই সমস্ত ভক্তদের উদ্দেশ্য করে এবার দ্বিতীয় সন্তানের ছবি পোস্ট করলেন কারিনা কাপুর খান।

ছবিটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে তা বলাই বাহুল্য। বহুদিনের অপেক্ষার অবসান ঘটিয়ে আরো একবার খবরের শিরোনামে উঠে এলো কারিনা কাপুর খান এর দ্বিতীয় সন্তানের ছবি। ছবিতে দেখা যাচ্ছে হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন কারিনা কাপুর খান, কোলে শুয়ে রয়েছে নবজাতক।

প্রসঙ্গত উল্লেখ্য, দ্বিতীয়বার মা হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতে দেখা গিয়েছিল কারিনা কাপুর খানকে। সেই ছবিতে একটি সানগ্লাস পড়ে এবং মাথায় টুপি দিয়ে বসে থাকতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেই ছবি ও সোশ্যাল মিডিয়াতে সমানভাবে ভাইরাল হয়েছে। দ্বিতীয়বার মা হবার পরেও যেন অভিনেত্রীর মুখ দিয়ে ঝরে পড়ছে গ্ল্যামার।