ক্রুষ্ণা অভিষেকের সাথেও কপিলের সম্পর্কের অবনতি! চলছে গুঞ্জন

17
ক্রুষ্ণা অভিষেকের সাথেও কপিলের সম্পর্কের অবনতি! চলছে গুঞ্জন

টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় একটি রিয়েলিটি শো হল The Kapil Sharma Show। এটি যে শুধু একটি রিয়েলিটি শো তা নয়, বরং সপ্তাহের শেষে ক্লান্ত বিধ্বস্ত দর্শকের মুখে হাসি ফোটায় এই শো। আর এই বিনোদনের রসদ যোগান কপিল শর্মা, ভারতী সিং, ক্রুষ্ণা অভিষেক, কিকু শারদাসহ অন্যান্যরা। রিয়েলিটি শোয়ের কেন্দ্রবিন্দু কমেডি কিং কপিল শর্মা ভারতের জনপ্রিয় কমেডিয়ানদের মধ্যে অন্যতম। এমনকি ভারতের বাইরে বিদেশের মাটিতেও পৌঁছে গিয়েছে তাঁর জনপ্রিয়তা। তবে তার এই সাফল্য রাতারাতি ধরা দেয়নি তাঁকে।

রীতিমতো মাটি কামড়ে পড়ে থেকেছেন দিনের পর দিন। কেরিয়ারের শুরুতে জনপ্রিয় এক কমেডি শোতে প্রতিযোগী হিসাবে অংশ নিয়েছিলেন কপিল। পরে সেই শো ছেড়ে বেরিয়ে এসে নিজের দক্ষতায় আলাদা শো করতে শুরু করেন কপিল।

কপিল শর্মা শো এর এককালের জনপ্রিয় অভিনেতা সুনীল গ্রোভারের সাথে সম্পর্ক নষ্ট হয়েছে কপিলের। এরইমধ্যে গুঞ্জন উঠেছে শো এর কৌতুক অভিনেতা ক্রুষ্ণা অভিষেকের সাথেও কপিলের সম্পর্কের অবনতি ঘটেছে। একে অপরের সাথে নাকি রেষারেষিতেও জড়িয়ে পড়েছেন। তবে এবার সমস্ত জল্পনার অবসান ঘটালেন অভিনেতা নিজেই।

বর্তমানে এই দুই কৌতুক অভিনেতা একসঙ্গে কাজ করছেন। আর কপিল শর্মা শো এর মঞ্চে ক্রুষ্ণা কখনও ‘স্বপ্না’, কখনও ‘অমিতাভ বচ্চন’, কখনও আবার ‘ধর্মেন্দ্র’ সেজে হাজির হয়ে নানান মজাদার কাণ্ডকারখানা করে দর্শকদের মনোরঞ্জন করেন।

তবে কি কপিল শর্মার সাথে বন্ধুত্বে চীড় ধরলো ক্রুষ্ণার! কপিলের সাথে বন্ধুত্ব প্রসঙ্গে ক্রুষ্ণা বলেছেন, ‘আমাদের হয়তো প্রতিদ্বন্দ্বী হিসেবে দেখা হয় কিন্তু সেসব খবর কোনোদিনই আমাদের বন্ধুত্বের মধ্যে প্রভাব ফেলেনি। গত চার বছর ধরে কপিলের এই শো-তে আমি কাজ করছি। বিশ্বাস করুন, আমাদের বন্ধুত্ব আরও পোক্ত হয়েছে। আমরা যে কোনও পরিস্থিতিতেই পরস্পরের পাশে থেকেছি এবং সবসময় পরস্পরকে সম্মান করে এসেছি। সেটাই মনে হয় এত বছর একইরকমভাবে কপিল ও আমার বন্ধুত্ব টিকে থাকার অন্যতম কারণ।’