মানুষের পাশে দাঁড়ানোর জন্য অভিনয় ছেড়ে অ্যাম্বুলেন্স চালক হলেন কন্নড় অভিনেতা অর্জুন গৌরা

17
মানুষের পাশে দাঁড়ানোর জন্য অভিনয় ছেড়ে অ্যাম্বুলেন্স চালক হলেন কন্নড় অভিনেতা অর্জুন গৌরা

একদিকে যেমন কিছু কিছু অভিনেতা এই সময়ে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন, সামনে কিছু কিছু মানুষ মানুষের পাশে দাঁড়ানোর জন্য থেকে ভারতে। এই সময় মানুষের পাশে দাঁড়ানোর মতো একজন মানুষ সিনেমার অভিনেতা। তিনি একেবারেই অন্যরকম ভাবে মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার নিয়েছেন। অভিনয় ছেড়ে দিয়ে অ্যাম্বুলেন্স চালক এর ভূমিকায় অবতীর্ণ হলেন তিনি।

অর্জুন গৌরা কে কন্নড় সিনেমার বাইরে হয়তো আমরা কেউ চিনব না। তবে সিনেমা জগতে থেকে তিনি কখনোই বেশি জনপ্রিয় হয়ে উঠতে পারেনি। তবে বর্তমানে তিনি যেরকম ভূমিকা পালন করছেন, তা সিনেমার পর্দা কেও হার মানিয়ে যায়। বর্তমান সময়ে ঘরে বসে না থেকে তিনি রাস্তায় নেমেছেন মানুষের পাশে দাঁড়ানোর জন্য। বিপর্যস্ত মানুষকে সাহায্য করার জন্য ব্যাঙ্গালুরুতে এখন তিনি একটি অ্যাম্বুলেন্স চালাচ্ছেন।

সম্প্রতি সংবাদমাধ্যমকে অর্জুন জানিয়েছেন যে, বেশ কয়েকদিন ধরে আমি অ্যাম্বুলেন্স চালানোর কাজ করছি। এখনো পর্যন্ত গোটা ছয় জন মানুষকে নিয়ে গেছি আমি। আমরা সবসময় চেষ্টা করছি বিপদের সময় মানুষের পাশে দাঁড়ানোর জন্য। মৃত ব্যক্তি যে রকম ধর্মালম্বী হোক না কেন, শেষ যাত্রায় তাকে যেন কোনো সমস্যা না পড়তে হয় তার জন্য এই আম্বুলান্স এর ব্যবস্থা করেছি আমি।

একদিকে যেমন সনু সুদ মানুষের পাশে দাঁড়ানোর জন্য সবরকম চেষ্টা চালিয়ে যাচ্ছেন, তেমন অন্যদিকে অক্ষয় কুমার মানুষের পাশে দাঁড়ানোর জন্য অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করছেন। এইসময় অর্জুনের এই পদক্ষেপ মানুষকে আরো একবার চিন্তা করতে বাধ্য করেছে।