শীঘ্রই বিয়ে এবং সন্তানের মা হতে চান কঙ্গনা! জানালেন নিজেই

23
শীঘ্রই বিয়ে এবং সন্তানের মা হতে চান কঙ্গনা! জানালেন নিজেই

বিতর্ক এবং জনগণের রোষের মুখে পড়ার পরেও এবার পদ্মশ্রী পুরস্কার পেলেন কঙ্গনা রানাওয়াত। শুধুমাত্র এই প্রথমবার নয়, এই নিয়ে প্রায় চার বার পদ্মশ্রী পুরস্কার পেলেন তিনি। সময়টা যে বেশ ভালই যাচ্ছে তা বলার অপেক্ষা রাখে না। তবে আরও একবার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে গিয়ে খবরের শিরোনামে উঠে এলেন তিনি। আগামী পাঁচ বছরের মধ্যে মা হওয়ার ইচ্ছা প্রকাশ করলেন তিনি।

কঙ্গনা রানাওয়াত মানেই কন্ত্রভার্সি। পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে বেশ খুশি হয়েছেন তিনি। এবার ব্যক্তিগত জীবন নিয়ে সংবাদমাধ্যমে সামনে কথা বললেন কঙ্গনা রানাওয়াত। আগামী পাঁচ বছর তার কিকি পরিকল্পনা আছে, এই প্রশ্ন করায় তিনি বলেন, আমি শীঘ্রই বিয়ে করতে চাই এবং সন্তানের মা হতে চাই। এই কথাটি শুনে স্বাভাবিকভাবেই সকলেই চমকে গেছেন।

কঙ্কন আরো বলেন, আর পাঁচ বছর পর আমি নিজেকে মা হিসেবে এবং একজন স্ত্রী হিসেবে দেখতে চাই। ইতিমধ্যেই কঙ্কণা যে সংসার করার জন্য প্রস্তুত তা বোঝা যাচ্ছে এই কথা শুনে। তবে মা হওয়ার জন্য কি পরিকল্পনা শুরু করে দিয়েছেন এখন থেকেই? উত্তরে অভিনেত্রী বলেন হ্যাঁ তিনি এখন থেকেই প্রস্তুতি শুরু করেছেন। সরাসরি প্রেমের কথা না বললেও তিনি বুঝিয়ে দেন যে এখন তিনি একটি সম্পর্কের হয়েছেন এবং সেই সম্পর্ক ধরেই তিনি আগামী দিনে পরিবার তৈরি করতে চান।