মুম্বাইয়ে তার প্রতি ঘটা অন্যায়ের কথা জানাতে মহারাষ্ট্রের রাজ্যপালের সঙ্গে দেখা করলেন কঙ্গনা রানাওয়াত

6
মুম্বাইয়ে তার প্রতি ঘটা অন্যায়ের কথা জানাতে মহারাষ্ট্রের রাজ্যপালের সঙ্গে দেখা করলেন কঙ্গনা রানাওয়াত

রবিবার, বলিউড “কুইন” কঙ্গনা রানাওয়াত মুম্বাইয়ে তার প্রতি ঘটা অন্যায়ের কথা জানাতে মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশিয়ারির সঙ্গে দেখা করলেন। এদিন বিকাল সাড়ে চারটে নাগাদ দিদি রঙ্গোলি চান্দেলের সাথে রাজ ভবনে পৌঁছান কঙ্গনা। এদিন প্রায় কুড়ি মিনিট ধরে কঙ্গনা রাজ্যপালের সাথে কথা বলেছেন। রাজ্যপালের সাথে দেখা করার পর নিজের টুইটার হ্যান্ডেলে সে কথা জানান বলিউড অভিনেত্রী।

রাজ্যপালের সঙ্গে দেখা করে এসে কঙ্গনা জানিয়েছেন, তিনি সমাজের এক সাধারণ নাগরিক হিসেবে, নারী জাতির প্রতিনিধি হিসেবে, মাননীয় রাজ্যপাল ভগত সিং কোশিয়ারিজির সঙ্গে দেখা করেছেন। তার সাথে কথা বলে তিনি তার সামনে নিজের দৃষ্টিভঙ্গি তুলে ধরেছেন। পাশাপাশি তিনি অনুরোধ জানিয়েছেন, তাকে যেন ন্যায় বিচার দেওয়া হয়। কঙ্গনার বিশ্বাস, তিনি অবশ্যই সুবিচার পাবেন।

এদিনের বৈঠকের পর বিশিষ্ট সংবাদ সংস্থা এএনআইকে সাক্ষাৎকার দিতে গিয়ে কঙ্গনা বলেন, রাজনীতির সঙ্গে তার কোনো যোগাযোগ নেই। মুম্বাই তার কর্মভূমি। এখানেই তিনি শূন্য থেকে তার ক্যারিয়ার জীবন শুরু করেছিলেন। একজন সাধারণ নাগরিক হিসেবেই রাজ্যপালের কাছে তিনি তার প্রতি ঘটে যাওয়া অন্যায় অবিচার সম্পর্কে জানাতে এসেছিলেন। উল্লেখ্য, কঙ্গনার সাথে শিবসেনার দ্বন্দ্বের জেরে তার পালি হিলসে অবস্থিত মণিকর্ণিকা ফিল্মসের অফিস ভেঙে দেয়ার চেষ্টা করে বৃহন্মুম্বাই পৌরসভা।

অফিস নির্মাণে প্রায় ১৪ টি আইন ভঙ্গের অভিযোগ তুলে একদিনের নোটিশে কঙ্গনার অফিসের প্রায় ৪০ শতাংশ ভেঙে দেয় বহন্মুম্বাই পৌরসভা। কঙ্গনার দাবি, তার প্রায় দু’কোটি টাকার সম্পত্তি নষ্ট করেছে বিএমসি। অফিস নির্মাণে কোনো বে-আইনি পদক্ষেপ গ্রহণ করা হয়নি। বরং বিএমসিই বেআইনিভাবে তার সম্পত্তি নষ্ট করেছে বলে বোম্বে হাইকোর্ট এ অভিযোগ দায়ের করেছেন কঙ্গনা। হাইকোর্টে তরফ থেকে ২২শে সেপ্টেম্বর এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।