ভ্যাকসিন নিতে গিয়ে কাচুমাচু অঙ্কুশের! ভিডিও দেখে হেসেই খুন নেটিজেনরা

8
ভ্যাকসিন নিতে গিয়ে কাচুমাচু অঙ্কুশের! ভিডিও দেখে হেসেই খুন নেটিজেনরা

বৃহস্পতিবার করোনার টিকা নিতে গিয়েছিলেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা। আর সেখানেই ভ্যাকসিন নেওয়ার সময় দুর্দশার একশেষ হতে হলে তাকে। ইনজেকশন নিতে গিয়ে ভ্যাক্সিনেশন কেন্দ্রে রীতিমতো কান্নাকাটি জুড়ে দিয়েছেন তিনি। অঙ্কুশের ইন্সট্রাগ্রাম ওয়ালে শেয়ার করা হয়েছে সেই ছবি। দেখে অঙ্কুশের অবস্থায় হেসে কুটোপাটি নেটিজেন। কাচুমাচু মুখে শেষমেষ ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন অভিনেতা।

টলিউড তারকা অঙ্কুশ হাজরার ইনস্টাগ্রাম পেজে যে চিত্রটি ধরা পড়েছে তাতে দেখা যাচ্ছে রীতিমতো কাচুমাচু মুখ করে ভ্যাকসিন নিচ্ছেন তিনি। ইনজেকশনের সুঁচের ব্যথা যেন সহ্য হচ্ছে না তার। সাধারণত কমেডি সিনেমায় অভিনয়ের সময় বিপদে পড়লে এমনই মুখের এক্সপ্রেশন দিয়ে থাকেন অঙ্কুশ। ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করার পর ক্যাপশানে তিনি লিখেছেন, “এটা ছিল অনেকটা ‘উউই..মাআআআআ’র মতো। যাই হোক দ্বিতীয় ডোজ নেওয়া হয়ে গেল।”

অঙ্কুশের ভ্যাকসিন নেওয়ার এই ছবিটি সোশ্যাল মিডিয়ার রীতিমতো ভাইরাল হয়েছে। নেটিজেনরা এই ছবি দেখে বেশ মজা পেয়েছেন। মজার মজার কমেন্টে ভরে উঠছে ছবির নিচের কমেন্ট বক্স। যদিও অঙ্কুশের এই এক্সপ্রেশনের সবটাই অভিনয় বলে মনে করছেন নেটিজেনদের একাংশ। তাই অঙ্কুশের বান্ধবী ঐন্দ্রিলাকে ট্যাগ করে তারা অঙ্কুশের অভিনয়ের প্রশংসাও করেছেন!