ঠিক যেন সুশান্ত সিং! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল শচীন তিওয়ারি নামক এক ব্যক্তির ছবি

17
ঠিক যেন সুশান্ত সিং! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল শচীন তিওয়ারি নামক এক ব্যক্তির ছবি

গত বছর জুন মাসে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হয়। এক বছর হতে চলল সেই ঘটনার। এক বছরের মধ্যে আবার সুশান্তের ফিরে আসার ঘটনা মানুষকে চমকে দিয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শচীন তিওয়ারি নামক এক ব্যক্তির ছবি। যাকে দেখতে হুবহু সুশান্ত সিং রাজপুত এর মতন। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় শচীনের ছবি ঘোরাফেরা করছে। সবার মুখে একই কথা সুশান্ত সিং রাজপুত কি আবার ফিরে এলো?

সুশান্তের মৃত্যুর পর শচীনের একটি ছবি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো। তাতে “পবিত্র রিস্তা” নক ধারাবাহিকে সুশান্তকে যেমন লাগতো দেখতে ঠিক সেরকমই লুকস্ এই ছবিতে ধরা পরল শচীনের।

উত্তরপ্রদেশের রায়বরেলি নামক এক জায়গায় শচীনের বসবাস। প্রেম মৃত্যুর পর তার ডায়লগ নিয়ে নানা ভিডিও বানাতে থাকেন এই শচীন এবং কমেন্ট বক্সে সুশান্তের ভক্তদের একের পর এক ভালোবাসা ও কমেন্ট তিনি পেতে থাকেন তিনি। তারা শচীনের মধ্যে সুশান্ত সিং রাজপুত কে খুঁজে পান। সুশান্তের মৃত্যুর পর নানা অজানা ঘটনা পুলিশের সামনে চলে আসে। রিয়া চক্রবর্তী গ্রেপ্তার হন। বলিউডের নানা অজানা গোপন রহস্য ফাঁস হয়। মাদকচক্র ফাঁস হয়। বেরিয়ে আসে না না ঘটনা। সুশান্তের মৃত্যুর কিনারা খুঁজে বের করছেন এখনও পুলিশ রা।