ঠিক যেন দেবদাসের পারো! লাল পাড় সাদা শাড়িতে ভাইরাল নোরা ফাতেহি

22
ঠিক যেন দেবদাসের পারো! লাল পাড় সাদা শাড়িতে ভাইরাল নোরা ফাতেহি

নোরা ফাতেহি, বলিউডের অন্যতম বিখ্যাত আইটেম ডান্সার। তার অসাধারণ নৃত্য শিল্প আমাদের মুগ্ধ করে। তার নাচের ছন্দে গোটা দেশ নেচে ওঠে। সোশ্যাল মিডিয়াতে মাঝেমাঝেই তাকে দেখা যায় ছবি পোস্ট করতে যা রীতিমতো ভাইরাল হয়ে যায় সকলের ভালোবাসার জন্য। প্রাচ্য-পাশ্চাত্য সব পোশাকেই তিনি সমানভাবে সাবলীল থাকতে পছন্দ করেন। সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে সম্পূর্ণ ভারতীয় নারীর সাজে সেজে উঠেছে তিনি। তবে এই সাজকে অবিকল দেবদাসের পারোর সঙ্গে তুলনা করা হয়েছে।

ছবিতে দেখা যাচ্ছে, লাল পাড় সাদা শাড়ির সঙ্গে মানানসই ডিজাইনার ব্লাউজ পরেছেন তিনি। কানে ও গলায় কুন্দনের সেট এবং কপালে রয়েছে বড় টিকলি। হালকা মেকআপের সঙ্গে হালকা সাজ সব মিলিয়ে অসাধারণ দেখতে লাগছে তাকে। ফিল্মিস্থান স্টুডিওতে এই ছবিটি ক্যামেরাবন্দি করা হয়েছে। তবে অবিকল ঐশ্বর্য রাইয়ের সাজে সেজে উঠেছে বলে অনেকেই সমালোচনা করা শুরু করেছেন ইতিমধ্যেই। তবে সমালোচনা হোক অথবা বিতর্ক, নোরা ফাতেহি যে এই সাজে অত্যাধিক সুন্দরী দেখতে লাগছে সেটা স্বীকার না করলেই চলে না।

প্রসঙ্গত, অজয় দেবগন অভিনীত ভুজ ছবিটির শ্যুটিং চলাকালীন হঠাৎ করে মাথায় আঘাত পেয়ে যান তিনি। অভিনেত্রীর কপাল ফেটে গলগল করে রক্ত বের হতে শুরু করে। এই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছিলেন, এটি একশন সিকোয়েন্সের জন্য শুটিং করছিলাম। পরিচালক সিঙ্গেল থেকে একটি ক্যামেরার মাধ্যমে দৃশ্যটি শুট করতে চাইছিলেন। রিহার্সাল করা থাকলেও হঠাৎ করে মাথায় আঘাত লেগে যায় এবং আমাকে নিয়ে হাসপাতালে যেতে হয়। তবে আমি এখন পুরোপুরি সুস্থ।