জন্মের মাত্র পাঁচ দিনের মধ্যেই মিডিয়ার লাইমলাইটে রাজ-শুভশ্রীর পুত্র যুভান

14
জন্মের মাত্র পাঁচ দিনের মধ্যেই মিডিয়ার লাইমলাইটে রাজ-শুভশ্রীর পুত্র যুভান

সিনে প্রেমীদের কাছে বড়ই আদরের এবং প্রিয় হয়ে ওঠে তাদের প্রিয় সেলিব্রিটিদের সন্তানেরা। বলিউডের ক্ষেত্রে এমন নজির অনেকবার দেখা গিয়েছে। বলিউডের স্টার কিডদের মধ্যে প্রথম থেকেই মিডিয়ার লাইমলাইটে ছিল সেইফ-করিনার পুত্র তৈমুর আলি খান পতৌদি। টলিউডের ক্ষেত্রেও এবার কিন্তু তার ব্যতিক্রম হল না। মাত্র পাচঁ দিন আগেই জন্মগ্রহণ করেছে রাজ-শুভশ্রীর পুত্র যুভান। আর জন্মের পরপরই নেটিজেনদের বড়ই প্রিয় হয়ে উঠেছে সে।

টলিউড পরিচালক রাজ চক্রবর্তী এবং তার স্ত্রী তথা টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রীর একরত্তি সন্তান যুভান। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে পরিচিতি পেয়েছে সে। উল্লেখ্য, টলিউডের অন্য কোনো তারকার সন্তান কিন্তু এতটা জনপ্রিয়তা অর্জন করেনি, যতটা জন্মের মাত্র পাঁচ দিনের মধ্যেই অর্জন করে ফেলেছে যুভান। তাকে নিয়ে সিনে প্রেমীদের উৎসাহ যেন অন্য মাত্রা লাভ করেছে।

সম্প্রতি বাবা রাজ চক্রবর্তীর কোলে ছোট্ট যুভানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বাবার কোলে চেপে রয়েছে যুভান। আর বাবা তার সাথে নানান কথা বলে চলেছেন। বুঝতে পারুক আর নাই পারুক, বাবার কথাগুলি কিন্তু বেশ মন দিয়ে শুনছে সে! মুখে নেই কোনো বিরক্তি বা কান্নার রেশ। বাবার কোলে বেশ স্বাচ্ছ্যন্দের সাথেই সময় কাটাচ্ছে ছোট্ট যুভান।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ছোট্ট যুভানকে রাজ বলে দিচ্ছেন, হাসপাতাল থেকে বাড়ি গিয়ে কিভাবে বাড়ির সদস্যদের সাথে প্রথমবার দেখা করবে সে। পাশ থেকে ভেসে আসছে মা শুভশ্রীর গলার আওয়াজ। সোশ্যাল মিডিয়া এই ভিডিওটি দেখে যুভানের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন যুভান অনুরাগীরা। উল্লেখ্য ইতিমধ্যেই অনুরাগীরা যুভানের নামে ইনস্টাগ্রামে “যুভানস ফ্যান ক্লাব” নামক একটি পেজ খুলে নিয়েছেন। সেখানে ছোট্ট যুভানের বিভিন্ন ছবি পোস্ট করা হচ্ছে।