জামা কাপড় ইস্ত্রি করার দোকান খুললেন জুন আন্টি ওরফে উষসী চক্রবর্তী

8
জামা কাপড় ইস্ত্রি করার দোকান খুললেন জুন আন্টি ওরফে উষসী চক্রবর্তী

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘ শ্রীময়ী ‘ – এর জুন আন্টিকে কে না চেনে। জুন আন্টি ওরফে উষসী চক্রবর্তী তাঁর অভিনয় যেমন প্রশংসা পেয়েছে তার থেকেও বেশি হয়তো মিম বানানো হয়েছে তার নানা ছবি দিয়ে। মূলত তিনি যথেষ্ট পরিচিত মুখ টলিউডে। আর এই অভিনেত্রীকেই কিনা দেখা গেলো রাস্তার একটা বাঁশের বানানো দোকানে কাপড় জামা ইস্ত্রি করতে।

শ্রীময়ী সিরিয়াল শেষ হয়েছে কদিন আগেই। এখন তাঁকে বর্তমানে কোথাও দেখা যাচ্ছে না। তবে ইনস্টাগ্রামে তিনি খুব এক্টিভ। আর এই ইনস্টাগ্রাম থেকেই কিছুদিন আগে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে, রাস্তার ধারে একটি বাঁশের তৈরি দোকান খুলে সেখানে লোকের জামাকাপড় ইস্ত্রি করছেন তিনি। আর ভিডিওতে তিনি বলছেন তার অনেকদিন ধরে শখ ছিল জামা কাপড় ইস্ত্রি করার এবং তাই জন্য তিনি এই দোকান খুলেছেন।

আর এই ভিডিও দেখার পরেই নেটিজেনরা নানা কমেন্ট করেছেন। ভিডিও টা যে মজা করে বানানো সেটা বোঝাই যাচ্ছে। অভিনেত্রীর পরনে রয়েছে সাদা কালো রঙের একটি প্রিন্টেড শাড়ি। তার সঙ্গে একটি ব্ল্যাক বেল্ট। শাড়ির সঙ্গে মানানসই হালকা নুড মেকআপ। বরাবরের মতোই স্টাইলিশ লাগছিল তাঁকে।

প্রসঙ্গত উল্লেখ্য, ‘ শ্রীময়ী ‘ সিরিয়ালে তিনি খলনায়িকা চরিত্রে অভিনয় করেছিলেন। আর সেই চরিত্রে তাঁর অহংকারী মনোভাব দেখা গেলেও বর্তমানে তিনি একেবারেই উল্টো। জানা যায় তিনি খুব নরম মনের মানুষ। সকলের সাথে মিশতে হই হই করে বাঁচেন তিনি। আর তাঁর এই অহংকারহীন কাজকর্মে নেটিজেনরা আপ্লুতই বটে।