মাধ্যমিক পাশ যোগ্যতায় রিজার্ভ ব্যাংকে চাকরি, শীঘ্রই দেখে নিন বিস্তারিত

30
মাধ্যমিক পাশ যোগ্যতায় রিজার্ভ ব্যাংকে চাকরি, শীঘ্রই দেখে নিন বিস্তারিত

এবার এক দারুণ সুযোগ রিজার্ভ ব্যাংকের তরফ থেকে। সম্প্রতি রিজার্ভ ব্যাংকের তরফ থেকে একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যা শিক্ষিত বেকারদের উপরে দারুন ইতিবাচক প্রভাব ফেলবে। আপনি যদি মাধ্যমিক পাশ করে থাকেন তাহলে আপনার জন্য এক দারুণ সুযোগ। খুব শীঘ্রই নিয়োগ প্রক্রিয়া শুরু হবে, এর জন্য একেবারে ইচ্ছুক প্রার্থীরা তাড়াতাড়ি আবেদন করে ফেলুন। চাকরি হলেই বেতন হবে ২৩ হাজার টাকার বেশি।

যে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সেখানে ২৪১ পদ খালি রয়েছে। সিকিউরিটি গার্ডের পদের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে রিজার্ভ ব্যাংকের তরফ থেকে। আপনি যদি সরকারি যেকোনো বোর্ড থেকে দশম শ্রেণী পাশ করে থাকেন তাহলে আবেদনের জন্য আপনি যোগ্য। তাই আর দেরি না করে তাড়াতাড়ি আবেদন করে ফেলুন অনলাইনে। এখানে বেতন সম্পর্কে বলা হয়েছে, যে সমস্ত নির্বাচিত প্রার্থী চাকরি করার সুযোগ পাবে তাদের বেতন শুরু হবে ১০,৯৪০ থেকে ২৩,৭০০ পর্যন্ত।

এই চাকরির জন্য আবেদনকারীদের লিখিত পরীক্ষা দিতে হবে, পরীক্ষার ফল হিসেবে মেধাতালিকা প্রকাশ করা হবে। আর সেই হিসেবেই বাছাই করে প্রার্থী নিয়োগ করা হবে। তবে বয়স সীমা রয়েছে 25 বছরের মধ্যে। তাই আপনি যদি আগ্রহী হয়ে থাকেন নিচের এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারেন।
https://ibpsonline.ibps.in/rbirpsgdec20/basic_details.php