গ্রাহকদের জন্য ৭৫ জিবি ডেটা ফ্রি দিচ্ছে জিও! জানুন শর্তাবলী

11
গ্রাহকদের জন্য ৭৫ জিবি ডেটা ফ্রি দিচ্ছে জিও! জানুন শর্তাবলী

দেশের বৃহত্তম টেলিকম সংস্থা অর্থাৎ জিও কোম্পানির ৬ বছর কেটে গেছে, এই ছয় বছর পূর্তির জন্য এবার আম্বানি সংস্থা নিয়ে এসেছে গ্রাহকদের জন্য ৭৫ জিবি ফ্রি ডেটা। বর্তমানে দেশের বৃহত্তম টেলিকম সংস্থাটি অতিরিক্ত ডেটা বিনামূল্যে দিচ্ছে, দিচ্ছে ajio netmeds, jio saavan সহ বিভিন্ন সার্ভিসের কুপন।

মুম্বাইয়ের এই সংস্থাটি কিছুদিন আগেই টুইটারের মাধ্যমে ঘোষণা করেছেন। তবে এই সুযোগ ব্যবহার করতে গেলে মানতে হবে কিছু শর্ত। আসুন জেনে নেই কোন কোন শর্ত পূরণ করলে পাওয়া যাবে এই সুযোগ।

২,৯৯৯ টাকার রিচার্জ যারা করবেন তারাই শুধু এই অফারটি পাবেন। ২,৯৯৯ টাকার এই প্ল্যানের ভ্যালিডিটি এক বছর। এই অফারটি শুরু হয়ে গেছে গত ৩রা সেপ্টেম্বর থেকে। কোম্পানির তরফ থেকে গ্রাহকদের উদ্দেশ্যে জানানো হয়েছে যে, এই অফারটি শুধুমাত্র কিছু সময়ের জন্যই। এই অফারটি যদি রিচার্জ করা হয় তবে পাওয়া যাবে ৭৫ জিবি হাই স্পিড ইন্টারনেট ডেটা পুরোপুরি বিনামূল্যে।

এছাড়াও পাওয়া যাবে ৭৫০ টাকা lxigo কুপন, তবে ৪,৫০০ টাকার বেশি খরচ করলেই এই কুপনটি ব্যবহার করা সম্ভব হবে,এছাড়াও পাওয়া যাচ্ছে ১০০০ টাকার বেশি অর্ডারে ২৫ টাকার তিনটি netmeds কুপন।

এছাড়াও পাওয়া যাচ্ছে এজিও ওয়েবসাইট ২,৯৯০ টাকার কেনাকাটা করলে সেখানে ৭৫০ টাকার ডিসকাউন্ট কুপন। শুধু এখানেই শেষ নয় আরো পাওয়া যাবে ছয় মাসে জিও সাভান প্ল্যানে প্রায় ৫০% ছাড়।

অন্যদিকে রিলায়েন্স ডিজিটাল থেকে ৫,০০০ টাকার বেশি যদি কেনাকাটা করা হয় তবে পাওয়া যাবে সে ক্ষেত্রে ৫০০ টাকা ছাড়। সুতরাং দেরী না করে সংক্ষিপ্ত সময়ের এই অফারটি তাড়াতাড়ি ব্যবহার করে নিন।