হাত-পা ছড়িয়ে নিজের জন্মদিনের শুভেচ্ছা জানানোর আবেদন করলেন ঝুমা বৌদি

14
হাত-পা ছড়িয়ে নিজের জন্মদিনের শুভেচ্ছা জানানোর আবেদন করলেন ঝুমা বৌদি

সম্প্রতি ঝুমা বৌদি অর্থাৎ মোনালিসার জন্মদিন পালন করলেন তিনি। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে সকলকে জানালেন তার জন্মদিনের কথা। তার সঙ্গে পোস্ট করলেন একটি ছবি। যেটা সম্ভবত কোন হোটেলের ঘরে বসে তোলা ছবি। ছবিতে দেখা যাচ্ছে রীতিমতো খুশির আমেজে টইটুম্বর অভিনেত্রী।

হাত-পা ছড়িয়ে নিজের জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সকলকে বললেন অভিনেত্রী। ছোট টি শার্ট এবং হট প্যান্ট পড়ে ছবি তুলতে ব্যস্ত মনালিসা। যে ঝুমা বৌদির প্রেমে পাগল আপামর যুবকরা। তারা তার জন্মদিনের শুভেচ্ছা জানাবে না তা কি কখনো হয়। ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সাথে সাথে হয়ে যায় ভাইরাল।

সঙ্গে সঙ্গে আসতে থাকে হাজার হাজার পুরুষের শুভেচ্ছা বার্তা। এই শুভেচ্ছা বার্তা নিয়ে নিজের জন্মদিন হইহুল্লোড় করে কাটালেন মোনালিসা। কিছুদিন আগে তিনি ছুটি কাটাতে গিয়েছিলেন কোন হিল স্টেশনে। সেখানে মনের মত করে ছুটি কাটিয়ে আবার তিনি ফিরে এলেন বাড়িতে।

দীর্ঘ লকডাউন কেটে যাবার পর আস্তে আস্তে সবাই ফিরছে নিজ নিজ কাজে। তারমধ্যে ব্যাতিক্রম নয় মোনালিসা।নিউ নর্মাল লাইফে ফিরে আসার আগে একপ্রস্ত ছুটি কাটিয়ে এলেন তিনি। তার জীবন এভাবেই হাসিখুশিতে কাটুক তার জন্য তাকে আগামী দিনের শুভেচ্ছা জানিয়েছেন বহু মানুষ।