সোশ্যাল মিডিয়ার আপামর ভক্তদের কাছে এবার শাড়ি পরে নব রাত্রির শুভ বার্তা দিলেন ঝুমা বৌদি

4
সোশ্যাল মিডিয়ার আপামর ভক্তদের কাছে এবার শাড়ি পরে নব রাত্রির শুভ বার্তা দিলেন ঝুমা বৌদি

আমরা বেশিরভাগ অভিনেতা-অভিনেত্রীকে তাদের বিশেষ চরিত্র অনুযায়ী চিনে থাকি। যেমন অমিতাভ বচ্চনকে আমরা বলি শাহেনশাহ, অক্ষয় কুমার কে খিলাড়ি, শাহরুখ খানকে বাদশা। তেমনি আমরা টলিউড ইন্ডাস্ট্রি বেশিভাগ অভিনেতা-অভিনেত্রীকে কিন্তু তাদের চরিত্র অনুযায়ী চিনি থাকি। যেমন সৌমিত্র চট্টোপাধ্যায় কে আমরা চিনি ফেলুদা হিসেবে, সৌরভ গঙ্গোপাধ্যায় কে দাদা, আবীর চট্টোপাধ্যায় কে ব্যোমকেশ হিসেবে।

শুধুমাত্র সিনেমা নয়, সিরিয়াল অথবা ওয়েব সিরিজ জগতেও কোন বিশেষ চরিত্রে অভিনয় করলে আমরা সেই অভিনেতা-অভিনেত্রীকে সেই নামেই ডেকে থাকে। এমন একটি চরিত্র দুপুর ঠাকুরপোর ঝুমা বৌদি। তার আসল নাম হয়তো অনেকেই জানে না, কিন্তু ঝুমা বৌদি বলে তাকে এক নামে সকলে জানে।

তিনি বলেন অন্তরা বিশ্বাস। হইচই দুপুর ঠাকুরপো ৩ সিরিজে দুর্দান্ত অভিনয় করে ইতিমধ্যেই সকলের মনে জায়গা করে ফেলেছেন তিনি। তবে অভিনয় ছাড়াও তিনি সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে অ্যাক্টিভ। মাঝেমাঝেই তাকে দেখা যায় বোল্ড এবং সেক্সি লুকে। কখনো উন্মুক্ত উর্ধাঙ্গ অথবা কখনো উন্মুক্ত নিম্নাঙ্গ, মাঝে মাঝেই নিজ বেশে সকলের সামনে চলে আসেন তিনি।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তিনি আরও একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তিনি সাধারণভাবে একটি শাড়ি পড়ে দাঁড়িয়ে আছেন। এই ছবিটি কোন ফটোশুটে ছবি নয়, এই ছবিটি তিনি পোস্ট করেছেন সেই সকল ভক্তদের উদ্দেশ্য করে যাদের ইতিমধ্যেই নবরাত্রির উৎসব শুরু হয়ে গেছে। তিনি এই পোষ্টের মাধ্যমে দিয়ে সোশ্যাল মিডিয়ার আপামর ভক্তদের কাছে পৌঁছে দিয়েছেন নব রাত্রির শুভ বার্তা।