কেবিসির মঞ্চে অমিতাভের ওপর নিজের ক্ষোভ উগড়ে দিলেন জয়া বচ্চন! দেখে নিন

28
কেবিসির মঞ্চে অমিতাভের ওপর নিজের ক্ষোভ উগড়ে দিলেন জয়া বচ্চন! দেখে নিন

বলিউডের বিগ বি- অমিতাভ বচ্চন। নামটা শুনলেই চোখের সামনে ভেসে ওঠে লম্বা-চওড়া একটা মানুষ। মনে পড়ে একের পর এক তাক লাগানো সিনেমার কথা। যা দেখার জন্য সিনেমাহলে মানুষের ঢল, ব্ল্যাক টিকিট, একটা বিরাট ছবিতে লম্বা মালা এবং আরও কত কি! তিনি অনেক দুর্দান্ত ছবিতে কাজ করেছেন। তাঁর অভিনয়ের জোরে কোটি কোটি মানুষের মনে খুব কম দিনের মধ্যেই বিশেষ জায়গা করে নিয়েছেন। আর আজও সেই জায়গা দখল করতে পারেনি অন্য কেউ। অন্যদিকে অমিতাভ স্ত্রী তথা অভিনেত্রী জয়া বচ্চন একসময়ে চুটিয়ে অভিনয় করলেও এখন তিনি সিনেমা জগত থেকে বেশ অনেকটাই দূরে। বর্তমানে তিনি রাজনীতিতে বেশ সক্রিয়।

আর বলিউডের অন্যতম সুন্দর এবং সুইট কাপল হিসেবে অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের নামই উঠে আসে সবসময়। দুজনে জুটি বেঁধে একসঙ্গে বহু বছর ইন্ডাস্ট্রিতে রাজত্ব করেছেন এই প্রবীণ অভিনেতা এবং অভিনেত্রী। রিল লাইফের সাথে সাথে তাদের রিয়েল লাইফও খুব সুন্দর ভাবে সাজানো গোছানো।

১৯৭৩ সালের ৩রা জুন পরিবারের সকলের সম্মতিতে এবং উপস্থিতিতে জয়া এবং অমিতাভের বিয়ে হয়। প্রেম করেই বিয়ে করেছিলেন তাঁরা। তবে অমিতাভ আর জয়ার বিয়ে খুব একটা আড়ম্বরপূর্ণ ছিল না। বিয়েতে শুধুমাত্র উপস্থিত ছিলেন পরিবার, কিছু আত্মীয় এবং কাছের বন্ধুরা। অমিতাভ উত্তরপ্রদেশের কায়স্থ পরিবারের ছেলে, আর অন্যদিকে জয়া বাঙালি পরিবারের মেয়ে। তাদের একে অপরের প্রতি এহেন ভালোবাসাই যে কোনো কাপলের কাছে আদর্শ। তাঁরা এখনও একই রকম ভাবেই সুখে শান্তিতে সংসার করছেন।

অমিতাভ বচ্চন ‘কৌন বনেগা ক্রোড়পতি’ রিয়েলিটি শো’এর মাধ্যমে নিজের কেরিয়ারের টেলিভিশনের কাজ শুরু করেছিলেন। আর সেই শো এর সেটেই তিনি স্ত্রী জয়া বচ্চনকে নিয়ে মজার মজার তথ্য প্রকাশ করেছেন। তিনি একবার জানিয়েছিলেন, তিনি তাঁর মোবাইলে জয়া বচ্চন এর নাম ‘জেবি’ নামে সেভ করে রেখেছেন। ‘জেবি’র মানে হল জয়া বচ্চন।

অমিতাভ স্ত্রী জয়া বচ্চনও একবার হাজির হয়েছিলেন ক্রোড়পতির সেটে। সেখানে তিনি অমিতাভের ওপর নিজের অভিমান উগড়ে দিয়ে বলেন, অমিতাভের একটি অভ্যাস তাঁর খুব অপছন্দের, আর সেটি হলো তার কল রিসিভ না করা।