সম্প্রতি সাত পাকে বাঁধা পরলেন জসপ্রীত বুমরাহ

27
সম্প্রতি সাত পাকে বাঁধা পরলেন জসপ্রীত বুমরাহ

অবশেষে সকল জল্পনার অবসান ঘটিয়ে বিয়েটা এবার সেরেই ফেললেন ইন্ডিয়ান ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ। তার প্রাত্রী তালিকাটা কিন্তু বেশ বড়ই ছিল। বলিউডের তাবড় তাবড় অভিনেত্রী, টিভি সঞ্চালিকার মাঝখান থেকে ইন্ডিয়ান ক্রিকেট দুনিয়ার এই তারকা বেছে নিয়েছেন সঞ্জনাকে। সঞ্জনা গণেসান, তিনি একজন টিভি সঞ্চালিকা। ক্রিকেটের পিচে তাকে প্রায় সময়ই দেখা যায় সঞ্চালনা করতে।

সোমবার জাসপ্রিত বুমরাহের ইনস্টাগ্রাম হ্যান্ডেল মারফত অনুরাগীরা তার বিয়ের খবর পেলেন। বুমরাহের সোশ্যাল মিডিয়ায় পোস্ট থেকে জানা গেল ক্রীড়া জগতের সঞ্চালিকা সঞ্জনা গণেসানের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ভারতীয় ক্রিকেট দুনিয়ার এই ক্রিকেটার। বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে সঞ্জনা গণেসানের সঙ্গে বুমরাহের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল।

সেই গুঞ্জন সত্য প্রমাণিত করে সোমবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট মারফত বুমরাহ জানিয়ে দিলেন তিনি তার প্রেমিকা সঞ্জনা গণেসানের সঙ্গেই তার বাকি জীবনটা অতিবাহিত করতে চলেছেন। আজ থেকে তাদের নতুন জীবন পথে যাত্রা শুরু হলো। প্রসঙ্গত, তারা দুজনেই নিজেদের সম্পর্ক এতদিন প্রচারের আড়ালে রেখে ছিলেন। বিয়েটাও সংগোপনেই সেরে ফেলেছেন তারা। তাদের বিবাহ আসরে উপস্থিত ছিলেন তাদের পরিবারের সদস্যরা এবং কাছের বন্ধুরা। মিডিয়া সেখানে “নট-অ্যালাউড”।