এই রাশির জাতক/জাতিকাদের আজ প্রাপ্তি যোগ রয়েছে, জানুন আজকের রাশিফল

439
এই রাশির জাতক/জাতিকাদের আজ বিপদে পড়তে হতে পারে

মেষ:অলীক ভাবনা আপনাকে সাহায্য করবে না।প্রিয় জনের থেকে খুব স্নেহ পেতে পারেন।কোনও আশা পূরণ হওয়ায় আনন্দ।

বৃষ:ব্যক্তিগত সহায়তা আপনার সম্পর্ক উন্নত করবে।খারাপ কথা বলবার জন্য বদনামের আশঙ্কা।কোমরের সমস্যা বাড়তে পারে।

মিথুন:বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে।অর্থ-সংক্রান্ত বিষয়ে আপনি আজ আপনার স্ত্রীর সাথে লড়াইয়ে নামতে পারেন।কিছু অনিবার্য পরিস্থিতি আপনাকে কিছুটা অস্বস্তি দিতে পারে।

কর্কট:আবেগপ্রবণ মন্তব্যের জন্য আপনি তীব্রভাবে সমালোচিত হতে পারেন।বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ।হঠাৎ ভাল কিছু খবর পেতে পারেন।

সিংহ:নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই ভাল।অর্থ সাশ্রয়ের আপনার প্রচেষ্টা আজ ব্যর্থ হতে পারে।সম্পর্কগুলিকে পুনরুজ্জীবিত করার পক্ষে আজকের দিনটি ভালো।

কন্যা:আপনার কাজের প্রতি আপনার মনোযোগ আশ্চর্যজনক হবে।পেটের রোগে অনেক খরচ বাড়তে পারে।আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব।

তুলা:স্বাস্হ্যের সমস্যার জন্য আপনি কোন গুরুত্বপূর্ণ কাজে যেতে অসমর্থ হওয়ায় কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর।ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে।অফিসে উন্নতির যোগাযোগ।

বৃশ্চিক:শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন।মা বা বাবার স্বাস্থ্যের জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে।আপনি আজকে পুরো দিন ফুর্তি অনুভব করবেন।

ধনু:অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।বাড়িতে অতিরিক্ত খরচের জন্য ঋণ হতে পারে।এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে।

মকর:ভালোবাসার মানুষটির সাথে সাক্ষাৎ করায় প্রেম আপনার মন আচ্ছন্ন করে রাখবে।অপ্রয়োজনীয় বিতর্ক মধ্যে পড়া উচিত নয়।খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে।

কুম্ভ:অফিসে পদোন্নতিতে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে।শ্বশুরবাড়ির পক্ষ থেকে কিছু খারাপ খবর পেতে পারেন।যাঁরা বিয়ের কথা ভাবছেন, তাঁদের জন্য ভাল সময় নয়।

মীন:হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে।স্বাস্হ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন।ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে।