গল্পের গরু জেন সত্যিই এবার গাছে উঠছে! দামি SUV গাড়িতে বসে রয়েছে একটি পূর্ণ বয়স্ক গরু

19
গল্পের গরু জেন সত্যিই এবার গাছে উঠছে! দামি SUV গাড়িতে বসে রয়েছে একটি পূর্ণ বয়স্ক গরু

অনেকেই এখন বাড়ির পোষ্য কুকুর বিড়ালকে নিয়ে রাস্তায় বেড়াতে বের হন। এ ঘটনা আর বিশেষ নতুন নয়। তাদের নিয়ে অনেকে বিদেশেও ঘুরতে যান। আবার এমন অনেক মানুষ আছেন, যারা বিদেশ থেকে নানা জাতের কুকুর নিয়ে দেশে ফিরে আসেন পোষার জন্য। আবার এখন তো পোষ্য কুকুর বিড়ালকে নিয়ে রেঁস্তোরাতেও যেতে দেখা যায় বহু মানুষকে। সেইজন্য বিশ্বের নানা প্রান্তে তৈরী হয়েছে একাধিক Pet Friendly Restaurant ।

কিন্তু তা বলে গরুকে কখনও SUV-এ চরে ঘোরাতে দেখেছেন? কি গল্পের গরু সত্যিই এবার গাছে উঠছে তো? মজা মনে হচ্ছে? কিন্তু এটি মোটেই এটা কোনো মজা নয়। একেবারে সত্যি ঘটনা।

ঘটনাটি ঘটেছে আমেরিকার মার্সফিল্ডে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। ভিডিওটি তে দেখা যাচ্ছে একটি দামি SUV গাড়ির পিছনের সিট রীতিমতো দখল করে বসে রয়েছে একটি পূর্ণ বয়স্ক গরু ।

ঘটনাটিকে ক্যামেরা বন্দি করেছেন জেসিকা নেলসন নামের এক মহিলা, যিনি একজন স্থানীয় ব্যবসায়ী। সেদিন তিনি তার পরিবারের সাথে একটি রেঁস্তোরাতে লাঞ্চ করতে গিয়েছিলেন। পরিবারের সবথেকে ছোট সদস্যটি এই অদ্ভুত ঘটনাটিকে সবার আগে লক্ষ্য করে বাড়ির সকলকে ডেকে তা দেখায়। ২৬ অগাস্ট উইসকনসিনের মার্সফিল্ডে McDonald’s-এর সামনে দেখা এই ঘটনাটিকে ক্যামেরাবন্দি করে সাথে সাথেই তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন জেসিকা। বলার অপেক্ষা রাখে না মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে পড়ে নেটমাধ্যমে। অনেকে ভিডিও টির নিচে মজার মজার মন্তব্য করেছেন। এক নেট নাগরিক মজা করে লিখেছেন, গোরুটি সম্ভবত স্যালাড অর্ডার করেছিল। ডেলিভারি নিতে পৌঁছে গিয়েছিলো দামি SAV-এ চেপে দোকানে।