হট লুক ফিগারে ফের তাক লাগালেন জাহ্নবী কাপুর

33
হট লুক ফিগারে ফের তাক লাগালেন জাহ্নবী কাপুর

ইনস্টাগ্রাম এমন একটি জায়গা যেখানে মনের মত ছবি পোস্ট করতে পারেন অভিনেতা অভিনেত্রীরা। বিশেষত অভিনেত্রীরা তার মনের মত ছবি পোস্ট করে ভক্তদের সঙ্গে যোগাযোগ রক্ষা করেন ইনস্টাগ্রামের মাধ্যমে। কখনো নিজেদের ব্যক্তিগত সম্পর্কের কথা শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কখনো আবার পুরনো স্মৃতি সকলের সামনে তুলে ধরেন তারা। অনেকবার বিচার কতবার সমালোচনার সম্মুখীন হতে হয় তাদের কিন্তু তবুও নিজের মনের মত ছবি পোস্ট করতে পিছপা হন না তারা।

খোলামেলা পোশাক পড়ে ছবি পোস্ট করার ক্ষেত্রে অনেকটাই এগিয়ে রয়েছেন জাহ্নবী। শ্রীদেবীর বড় কন্যা জাহ্নবী কাপুর ইতিমধ্যেই সকলের মনে জায়গা করে নিয়েছেন নিজের অভিনয় দক্ষতা দ্বারা। তবে আরও বেশি সকলের মনে জায়গা করে নিয়েছেন ইনস্টাগ্রামে পোস্ট করা ছবি দ্বারা। সম্প্রতি আরও একবার খোলা বক্ষের পোশাক পড়ে খবরের শিরোনামে উঠে এলেন তিনি। তার পোস্ট করা ছবিতে তাকে দেখতে লাগছে অসাধারণ।

জন্ম থেকেই তিনি জানেন কিভাবে বলিউডি বিচরণ করতে হয়, কিভাবে সকলের মন জয় করে রাখতে হয়। তাই দিনের পর দিন আরও কিছুটা নিজেকে আপডেট করার চেষ্টা করে যাচ্ছেন তিনি। একজন মিষ্টি মেয়ে থেকে হয়ে উঠেছেন একজন হট নায়িকা। প্রতি মুহূর্তে নিজেকে আকর্ষণীয় করে তোলার জন্য পরিশ্রম করে চলেছেন তিনি। অভিনয় করার পাশাপাশি নিজের নাচের দ্বারা সকলকে মুগ্ধ করে রাখেন এই নায়িকা। সত্যি যে তিনি শ্রীদেবী-কন্যা, তার প্রতি মুহূর্তে প্রমাণিত হয়ে যায়।