দিল্লিতে ইডির মুখোমুখি হবেন জ্যাকলিন

9
দিল্লিতে ইডির মুখোমুখি হবেন জ্যাকলিন

200 কোটি টাকার আর্থিক প্রতারণার দায়ে অভিযুক্ত সুকেশ চন্দ্র শেখরের সঙ্গে ঘনিষ্ঠতা কার্যত বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের জন্য বেশ চাপের প্রমাণিত হলো। অভিনেত্রী আপাতত কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার নজরে রয়েছেন। প্রথমে অবশ্য সুকেশকে চিনতে অস্বীকার করলেও শেষ পর্যন্ত তিনি এই বিষয়টি থেকে অব্যাহতি পেলেন না।

আগামী বুধবার ইডির দপ্তরে হাজিরা দিতে হবে জ্যাকলিনকে। সম্প্রতি সুকেশের সঙ্গে জ্যাকলিনের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। যা থেকে তাদের সম্পর্কের ঘনিষ্ঠতা টের পাওয়া যায়। এরপরই জ্যাকলিনকে জিজ্ঞাসাবাদ করার জন্য ডেকে পাঠিয়েছিল ইডি। আগামী বুধবার দিল্লিতে ইডির সদর দপ্তরে হাজিরা দিতে যাবেন জ্যাকলিন।

রবিবার মুম্বাই বিমানবন্দরে জ্যাকলিনকে সাময়িকভাবে আটকে দেওয়া হয়। এয়ারপোর্টে আধিকারিকেরা জানিয়ে দেন লুকআউট নোটিশ জারি রয়েছে জ্যাকলিনের নামে। তাই তিনি আপাতত দেশ ছেড়ে যেতে পারবেন না। যদিও এরপর ইডির আধিকারিকদের সঙ্গে কথাবার্তা বলে ‌ছেড়ে দেওয়া হয় অভিনেত্রীকে।

এখন দিল্লিতে ইডি আধিকারিকদের প্রশ্নের জবাব দিতে হবে জ্যাকলিনকে। ‘প্রিভেনশন অফ মানি লন্ডারিং অ্যাক্ট’ এর আওতায় বয়ান দিয়েছিলেন জ্যাকলিন। এরপর থেকেই ইডির সমন উপেক্ষা করে চলছিলেন অভিনেত্রী।