অভিনয় দক্ষতা এবং সৌন্দর্যের দ্বারা দিনের পর দিন ফলোয়ারের সংখ্যা বাড়িয়ে তুলছে জ্যাকলিন

9
অভিনয় দক্ষতা এবং সৌন্দর্যের দ্বারা দিনের পর দিন ফলোয়ারের সংখ্যা বাড়িয়ে তুলছে জ্যাকলিন

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে জ্যাকলিন ফার্নান্ডেজ এর নাম উল্লেখ করা যায়। তার মধ্যে একটি অন্যরকম সৌন্দর্য আছে। ক্যারিয়ারের প্রথমেই একের পরে এক দুর্দান্ত সিনেমাতে অভিনয় করতে দেখা গেছে তাকে। শুরুটা হয়েছিল সালমান খানের হাত ধরে। তার অভিনয় দক্ষতা দেখিয়ে সকলেই মুগ্ধ হয়ে যান, তার থেকেও মুগ্ধ হন তার সৌন্দর্য দেখে।

ইনস্টাগ্রামে ভীষণভাবে একটিভ থাকতে পছন্দ করেন এই অভিনেত্রী। মোট ফলোয়ারের সংখ্যা ছাড়িয়ে গেছে ৪৭.৫ মিলিয়ন। যেকোনো ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। কেমনি আজ সকালে একটি সেলফি পোস্ট করতে দেখা গেল জ্যাকলিন কে। অন্যান্য ছবিগুলির মত এটিও হয়েছে ভাইরাল।

দুটি ছবি পোস্ট করে জ্যাকলিন লিখেছেন, সবাই ভালো থাকুক। আজকের দিনটি সকলের ভালো কাটুক। এর মধ্যেই লক্ষাধিক মানুষ লাইক করেছেন এই ছবিটিতে। আরো একবার অভিনেত্রী রূপের প্রশংসা করতে দেখা যায় সকলকে।

কিছুদিন আগে এমনই একটি নাচের মুদ্রায় দেখতে পাওয়া গেছিল তাকে। তার আগেও জিম থেকে বেরিয়ে আসার আগে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। লকডাউন এ পোস্ট করেছিলেন একটি পোশাক বিহীন ছবি। প্রত্যেকটি ছবি একইভাবে ভাইরাল হয়েছে। প্রত্যেকটি ছবিতে কুড়ি লক্ষেরও বেশি মানুষ লাইক করেছেন।

নতুন বছরটি যে জ্যাকলিনের জন্য বেশ কয়েকটি সুখবর আনতে চলেছে তা বলাই বাহুল্য। ইতিমধ্যেই একটি সিনেমা তে সালমান খানের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে তাকে। এছাড়াও ভূত পুলিশ এবং বাচ্চান পান্ডে শুটিং শুরু হয়ে গেছে। অন্যতম বিখ্যাত অভিনেতা রণবীরের সাথে সার্কাসে অভিনয় করছেন তিনি। এছাড়াও কিক ২ তে দেখা যাবে আবারো একবার জ্যাকলিন কে। সব মিলিয়ে জ্যাকলিনের কেরিয়ার যে এখন তুঙ্গে, তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না।