মহালয়ার আগে ঘর পরিষ্কার করা বাঙ্গালীদের একটি সংস্কৃতি, আর তাতেই ডিসঅর্ডারের ভুগছেন অভিনেত্রী

5
মহালয়ার আগে ঘর পরিষ্কার করা বাঙ্গালীদের একটি সংস্কৃতি, আর তাতেই ডিসঅর্ডারের ভুগছেন অভিনেত্রী

সম্প্রতি মিমি চক্রবর্তীকে মহালয়ায় দুর্গা রূপে দেখা যাচ্ছে প্রোমোতে টিভির পর্দায় ও নেট দুনিয়ায়। সম্ভবত তিনি স্টার জলসার মহালয়া অনুষ্ঠানে দুর্গা রূপে অভিনয় করছেন। এই বিষয়টিকে নিয়ে যথেষ্ট নেটদুনিয়ায় উত্তেজনা শুরু হয়েছে। এই অনুষ্ঠানটা দেখবার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে দর্শকরা। এর মধ্যেই মিমি একটি ভিডিও শেয়ার করেন এবং সেখানে ক্যাপশনে লেখা তিনি একটি ডিসঅর্ডারের ভুগছেন।

ব্যাপারটা তেমন কিছুই নয় মহালয়ার আগে আমাদের বাঙ্গালীদের মধ্যে একটি সংস্কৃতি আছে ঘর পরিষ্কার করার। অর্থাৎ সব নোংরা আবর্জনা বাড়ি থেকে দূর করা। এই কাজটি এখন অভিনেত্রী মিমি করছেন তার বাড়িতে এবং সম্প্রতি তিনি এই সম্পর্কিত ভিডিও শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন তিনি অবসেসিভ কমপালসিভ ডিসঅর্ডার ভুগছেন। মিমি লিখেছেন তার অভ্যাস হয়ে গেছে ঘর পরিষ্কার করার। অভ্যাস বললে ভুল হবে এটি একটি রোগে পরিণত হয়েছে। এর উওরে অনেক দর্শক বলেছেন তারাও একই অবস্থার মধ্য দিয়েই ভুগছেন।

তবে তাকে দুর্গা রূপে সাজে দেখার জন্য দর্শকরা খুবই আপ্লুত। আবার অনেকে এই বিষয়টাকে নিয়ে নানা ধরনের ট্রোলিং করেছে। অনেক দর্শকই আছেন যারা মেনে নিতে পারেননি মিমি দুর্গা রূপে। অনেকেই বলেছেন মিমি দুর্গা সাজে একদম মানায়না। তবে যারা মিমি ফ্যান তারা অধীর আগ্রহে অপেক্ষা করে আছে তার এই মহালয়ার এপিসোডটি দেখবার জন্য।

 

View this post on Instagram

OCD 🥴 OBSSESIVE COMPULSIVE DISORDER Although i enjoy 😉

A post shared by Mimi (@mimichakraborty) on