সুতপা চৌধুরী খুনে আবারও চাঞ্চল্যকর তথ্য হাতে এল তদন্তকারীদের

18
সুতপা চৌধুরী খুনে আবারও চাঞ্চল্যকর তথ্য হাতে এল তদন্তকারীদের

তদন্তকারীদের হাতে বহরমপুরের গোরাবাজারে ভর সন্ধ্যায় যুবতীকে কু’পি’য়ে খু’নে’র ঘটনায় অভিযুক্তকে জেরা করে উঠে এসেছে একাধিক চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। গত সোমবার রাতে ঘটনার ৩ ঘণ্টার মধ্যেই মুর্শিদাবাদের সামসেরগঞ্জ থানা এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করেছিল পুলিশ। পুলিশের দাবি, জেরায় সে জানিয়েছে, সুতপা চৌধুরী নামে ওই তরুণী একাধিক যুবকের সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়ানোয় তাকে খু’ন করেছে সে।

এবার সুতপা চৌধুরী খু’নে আবার ও চাঞ্চল্যকর তথ্য হাতে এল তদন্তকারীদের। খুন করার কয়েক দিন আগে সুশান্ত চৌধুরী তাঁর হোয়াটসঅ্যাপে শেষ যে বার্তাটি পাঠিয়েছিল সেটি উদ্ধার হয়েছে। তদন্তকারীদের দাবি, সুতপা সেই বার্তাটি পড়েওছিলেন। তবে কোনও জবাব দেননি।

সুশান্ত যে কথা বেশ কিছু দিন ধরে নিজের ফেসবুক ওয়ালে বিভিন্ন পোস্টের মাধ্যমে বোঝানো’র চেষ্টা করছিল, সেই কথাই সরাসরি হোয়াটসঅ্যাপে লিখে পাঠিয়েছিল সে। সুতপার পরিবারের ঘনিষ্ঠ, নাম প্রকাশে অনিচ্ছুক এক তরুণীও ওই হোয়াটসঅ্যাপের কথা জানতেন বলে তদন্তকারীদের জানিয়েছেন। সুতপা তাঁকে বলেছিলেন ওই বার্তার কথা।

তদন্তকারীদের সূত্রে জানা গিয়েছে, সুশান্ত হোয়াটসঅ্যাপে সুতপাকে লিখেছিল, ‘মধ্যবিত্ত পরিবারের ছেলে আমি। স্বপ্ন দেখি সুন্দর জীবনের। কিন্তু আমার জীবন তুই নষ্ট করে দিচ্ছিস। বিশ্বাস করতে পারছি না তোকে। তুই নষ্ট করছিস আমার মতন অনেককেই। এ ভাবে চলতে থাকলে ভয়ঙ্কর পরিণতি হবে তোর।’

সুশান্ত এর কয়েক দিনের মধ্যেই ২ মে সন্ধ্যায় বহরমপুরের গোরাবাজারে রাস্তার উপর বার বার ছুরির আঘাতে সুতপাকে খুন করে । তার কয়েক ঘণ্টার মধ্যেই তাকে গ্রেফতার করে পুলিশ। আপাতত পুলিশি হেফাজতে থাকা সুশান্তের মোবাইল ঘেঁটে তদন্তকারীরা ওই হোয়াটসঅ্যাপের সন্ধান পেয়েছেন।